বৃহস্পতিবার, ০৯ Jul ২০২০, ০৫:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মানববন্ধন ও অবস্থান কর্মসূচি-সময়ের ধারা মিথ্যা সংবাদ নিয়ে মুখ খুললেন দৈনিক সরেজমিন বার্তার সম্পাদক বেলাল হোছাইন ভূঁইয়া সিনিয়র সাংবাদিক কাজী আবুল মনসুর রোটারী ক্লাব অব রয়েলস এর প্রেসিডেন্ট নির্বাচিত পূরণ করা হচ্ছে এন্ড্রু কিশোরের শেষ ইচ্ছা এখন পর্যন্ত আলিয়ার জীবনে এসেছে ৫ জন পুরুষ ৩ দুলাভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, নবজাতক কোলে থানায় কিশোরী বান্দরবানে দুপক্ষে রক্তক্ষয়ী সংঘর্ষ, নিহত ৬ এবার ‘ময়লা-দুর্গন্ধযুক্ত’ পানির ভূতুড়ে বিল ওয়াসার শোলাকিয়ায় জঙ্গি হামলা: সাক্ষ্য গ্রহণে আটকে আছে বিচার কার্যক্রম মাশরাফির স্ত্রী সুমিও করোনায় আক্রান্ত
লুডু খেলায় হেরে নারীর আত্মহত্যা!

লুডু খেলায় হেরে নারীর আত্মহত্যা!

স্বামীর সঙ্গে লুডু খেলায় হেরে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে আশুলিয়ায় ফারজানা (১৯) নামে এক নারী আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর ১২টার দিকে আশুলিয়ার গোরাট এলাকার তাহাজ উদ্দিনের ভাড়া বাড়িতে ওই নারী আত্মহত্যা করেন। তার স্বামী সুমন পেশায় রাজমিস্ত্রি।

ফারজানা রংপুর জেলার আদিতমারী থানাধীন কালিরহাট এলাকার হযরত আলীর মেয়ে।

এ ব্যাপারে নিহতের ছোট ভাই মশিউর রহমান (১২) বলে, দুপুরে আমি এবং আমার বোন ফারজানা ও ভগ্নিপতি সুমন লুডু খেলছিলাম। খেলায় ফারজানা আপু হেরে যায়। এ সময় তিনি কক্ষের অভ্যন্তরে ঢুকে আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে পড়েন।

তিনি বলে, এ সময় তার ভগ্নিপতি সুমন দ্রুত এসে জানালা খুলে দেখেন ফারজানা ঝুলে আছে। পরে দরজা ভেঙে ঢুকে ঝুলন্ত ফারজানাকে নামিয়ে গলার ওড়না খোলার পরও তিনি জীবিত ছিলেন। দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে ফারজানা মারা যান।

পরবর্তীতে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হলেও পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয় বলে বলে জানিয়েছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক জামিনুর রহমান।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com