শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০৫:০৭ অপরাহ্ন

নায়িকাকে ‘সস্তা’ বলে ফের অগ্নিমূর্তি কঙ্গনার বোন!

নায়িকাকে ‘সস্তা’ বলে ফের অগ্নিমূর্তি কঙ্গনার বোন!

বলিউডে ‘ঠোঁটকাটা’ বলে সুপরিচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। মুখ খুললেই বিতর্ক। একই পথের পথিক তাঁর বোন রঙ্গলি চান্দেলও। তবে অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, বোনকেও ছাড়িয়ে যাবেন রঙ্গলি। একের পর এক তারকাকে খোঁচা মারতে, বিদ্বেষপ্রসূত শব্দ ছুড়তে আপাতত তাঁর জুড়ি মেলা ভার।

মাত্র কয়েক দিন আগে বলিউডের ‘গ্রিক গড’ হৃতিক রোশনের বোনকে তুলাধোনা করেছেন। তার আগে রণবীর কাপুর ও তাঁর প্রেমিকা আলিয়া ভাটকে নিয়ে বিদ্বেষপ্রসূত টুইট করে আলোচনায় এসেছিলেন কঙ্গনা ও তাঁর বোন রঙ্গলি। এবার তাঁর রোষানলে ‘পিংক’ ও ‘বদলা’খ্যাত তাপসী পান্নু। এ নায়িকাকে ‘সস্তা কপিক্যাট’ বললেন রঙ্গলি।

গতকাল রাতেই টুইটে তাপসীকে নাম না করে কঙ্গনার কপিক্যাট বলেছেন রঙ্গলি। কেন? তাপসী নাকি কঙ্গনার আগামী ছবি ‘জাজমেন্ট হ্যায় কিয়া’র ট্রেইলারের প্রশংসা করলেও একবারও কঙ্গনার নাম উচ্চারণ করেননি টুইটে। তার পরেই রাগে ফেটে পড়ে রঙ্গলি তাঁকে বলেন, তাপসীর আরো স্বচ্ছ হওয়া প্রয়োজন।

রঙ্গোলির ওই কথার পরেই টুইটারে ক্ষোভ ঝাড়েন পরিচালক অনুরাগ কাশ্যপ। বলেন, রঙ্গলি অযথাই জলঘোলা করছেন। তাঁর যুক্তি, একটি ছবির প্রশংসা করা মানেই সবার ভালো কাজের কথা বলা। উত্তরে রঙ্গলির যুক্তি, সবাই কঙ্গনার এতটাই বিরোধিতা করেন যে তিনি এসব দেখতে দেখতে ক্লান্ত।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com