বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৬:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জন্ম নিল দুই মাথাওয়ালা শিশু, অতঃপর…

জন্ম নিল দুই মাথাওয়ালা শিশু, অতঃপর…

বেড়ায় মেডিসিটি ক্লিনিক নামক একটি বেসরকারি হাসপাতালে শনিবার (৬ জুলাই) সকাল সাড়ে ৯টার সময় দুই মাথাওয়ালা এক শিশুর জন্ম হয়েছে। জন্মের কিছুক্ষণ পর শিশুটি মারা যায়। তবে মা সুস্থ রয়েছে বলে জানা গেছে পরিবারসূত্রে। শিশুটির শরীরে দুই মাথা, দুই হাত, ৪টি চোখ, ৪টি কান, দুটি পা ও ২টি নাক, দুটি মলদ্বার। শিশুটির জন্মের খবর দ্রুত ছড়িয়ে পড়লে তাকে দেখার জন্য শত শত মানুষ বাড়িতে ভিড় করেন।

জানা যায়, আজ শনিবার (৬ জুলাই) ভোররাতে বেড়া পৌর এলাকার বৃশালিখা মহল্লার আব্দুর রহিম শেখের স্ত্রী মিনি খাতুন (২৮) প্রসবজনিত ব্যথা নিয়ে মেডিসিটি ক্লিনিক অ্যান্ড হাসপাতালে ভর্তি হন। পরে সকাল সাড়ে ৯টার সময় ওই ক্লিনিকের চিকিৎসক ডা. তাসমিন আলম টিনা ও আলী রেজা ফারুকের তত্ত্বাবধানে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে দুই মাথাবিশিষ্ট শিশুটির জন্ম হয়।

চিকিৎসক টিনা বলেন, মুখ, চোখ নাক, কান থেকে শুরু করে একজন মানুষের মাথায় যা যা থাকে তার দুই মাথায় সবই ছিল। শিশুটি খুবই দুর্বল ছিল। জন্মের কিছুক্ষণ পরে সে মারা যায়। তবে মা সুস্থ আছে।

এ দিকে দুই মাথাবিশিষ্ট শিশুর জন্মের খবর শুনে উৎসুক জনতা বৃশালিকা মহল্লায় রহিমের বাড়িতে শিশুটিকে একনজর দেখার জন্য ভিড় করে। শিশুটির পরিবারের সদস্যরা জানান, রহিম শেখ ও নাসরিনের এটি দ্বিতীয় সন্তান। তাদের প্রথম সন্তানের বয়স বর্তমান ৮ বছর।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com