বৃহস্পতিবার, ১৮ Jul ২০১৯, ০২:৫৭ পূর্বাহ্ন

হাটহাজারী পৌরসভার নুর আহম্মদ চৌ.সড়কের বেহালদশা : জন দুর্ভোগ চরমে ! 

হাটহাজারী পৌরসভার নুর আহম্মদ চৌ.সড়কের বেহালদশা : জন দুর্ভোগ চরমে ! 

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ
হাটহাজারী পৌরসভার ৯নং ওয়ার্ডস্থ নুর আহম্মদ চৌধূরী সড়কের বেহালদশার কারণে চরম দুর্ভোগে পড়েছেন ঐ রোড় দিয়ে চলাচলকারী হাজার হাজার মানুষ।
সূত্রে জানা যায়, যার নামে এ সড়ক তিনি ৮ নং মেখল ইউনিয়ন পরিষদের বারংবার প্রায় ৩৫ বছর চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছিলেন। পৌরসভার ৯নং ওয়ার্ড নুর আহম্মদ চৌ.সড়কের পৌরসভার অংশ ছাড়াও মোহাম্মদপুর থেকে চারাবটতল পর্যন্ত সড়কটি একেবারে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে । এ সড়কের কিছু কিছু অংশ দেখলে মনে হতে পারে এটা ছোট কোনো পুকুর বা মাছ চাষ করার ছোট্ট জলাশয়। মোহাম্মদপুর ছাড়াও ছিপাতলী, নাঙ্গলমোড়া, গুমাণমর্দ্দনের হাজার হাজার মানুষ এ রোড় দিয়ে যাতায়াত করে বলে জানান ঐ এলাকার ব্যবসায়ী মো.হারুন। বর্তমানে সড়কটির অবন্থা এমন যে, কোনো পেগনেন্ট রোগীকে সিএনজি করে এ রোড় দিয়ে হাসপাতালে নিতে গেলে রোড়েই ডেলিভারীটা হয়ে যাবে। কোনো অসুস্থ রোগীতো পরের কথা জরুরী প্রয়োজনে সিএনজি করে এ রোড়ে চলাচল করতে গেলে সুস্থ লোকেরও জান বের হবার উপক্রম হবে।
ঐ এলাকাবাসীরা জানান, পৌরসভা গঠনের ৫ বছরেরও বেশি সময় পেরিয়ে গেলেও এ সড়কটিতে কোনো উন্নয়নের ছোয়াই লাগেনি । কিন্তু করের বোঝা ঠিকই আদায় করে নিয়ে যাচ্ছে পৌর কর্তৃপক্ষ। তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, “এটা কেমন, কিসের পৌরসভা ! এটাতো নামে পৌরসভা মাত্র “। এ রোড় ব্যবহারকারী ভুক্তভোগীরাই একমাত্র বুঝবেন এ সড়ক দিয়ে কত যন্ত্রনা সহ্য করে যাতায়াত করতে হচ্ছে।
ঐ এলাকার ও এ রোড় দিয়ে যাতায়াতকারী ভুক্তভোগীরা অতি দ্রুত এ সড়কটি সংস্কার করে চলাচল উপযোগী করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবী জানিয়েছেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com