মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ১২:২৯ অপরাহ্ন

ছেলে ধরা গুজবে আতংকিত হবেন না – হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার

ছেলে ধরা গুজবে আতংকিত হবেন না – হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ
হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম হাটহাজারীবাসীদের ছেলে ধরা গুজবে আতংকিত না হওয়ার আহবান জানিয়েছেন। সোমবার(০৮ জুলাই)দুপুরের দিকে ছেলে ধরা গুজব সম্পর্কে জানতে চাইলে তিনি এ আহবান জানান।
জানা যায়, পদ্মাসেতুর জন্য মানুষের মাথার প্রয়োজন হচ্ছে, তাই ছোট ছোট বাচ্চাদের ধরে নিয়ে মাথা কেটে সেতুতে ব্যবহার করা হচ্ছে এমন একটি খবর ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমসহ এবং পুরো দেশ জুড়ে সাধারণ মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়েছে। যা গুজব ছাড়া আর কিছুই না। এ সব কুসংস্কার আর গুজবে কর্ণপাত না করার অনুরোধ জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার। তিনি জানান, কাপ্লনিক হাস্যকর এসব গুজব ছড়িয়ে একটি মহল সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করার অপচেষ্টা করছে।
ছেলে ধরা গুজবের ফলে ক্লাসে শিক্ষার্থীর উপস্থিতি কমে যাচ্ছে কিনা জানতে চাইলে গাউছিয়া মুনিরীয়া আহমদিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা শহিদুল্লাহ ফারুকী জানান, এ কারনে ক্লাসের শিক্ষার্থীদের উপর কোনো প্রভাবই পড়েনি। তাছাড়া এসব গুজব সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার গভীর ষড়যন্ত্র ছাড়া আর কিছুই না।
উপজেলার কাজীরখিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রিপন জিয়া বলেন, আসলে এখানে কিছুই বুঝা যাচ্ছে না, তবে বৃষ্টির কারণে হয়তো বর্তমানে শিক্ষার্থীদের উপস্থিতি একটু কমতে পারে।
উপজেলার বিভিন্ন এলাকার একাধিক অভিভাবকদের সাথে কথা বলে জানা গেছে, বিভিন্ন এলাকায় ছেলে ধরা আসছে বলে মানুষের মুখে শুনছি তবে বাস্তবে দেখিনি।
এসব গুজবে কাউকে কান না দিতে এবং এসব গুজব প্রচার করা থেকে সবাইকে বিরত থাকারও পরামর্শ দেন হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com