বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৪:২৫ পূর্বাহ্ন

দক্ষিণী এ নায়িকার সঙ্গে প্রেম ক্রিকেটার বুমরাহর?

দক্ষিণী এ নায়িকার সঙ্গে প্রেম ক্রিকেটার বুমরাহর?

ভারতের বিনোদন দুনিয়া আর ক্রীড়াঙ্গন হাতে হাত ধরে চলে। এর অসংখ্য উদাহরণ রয়েছে। প্রেমের গুঞ্জন থেকে সংসার—সবই হয়েছে দুই অঙ্গনে। বেশ কিছুদিন ধরে এমনই গুঞ্জন, ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহর সঙ্গে প্রেম চলছে দক্ষিণী নায়িকা অনুপমা পরমেশ্বরের সঙ্গে।

দক্ষিণী ‘তেজ আই লাভ ইউ’, ‘প্রেমম’, ‘কোড়ি’, ‘হ্যালো গুরু প্রেমা কোসামে’সহ অসংখ্য জনপ্রিয় সিনেমা রয়েছে অনুপমা পরমেশ্বরের ঝুলিতে। তাঁর সঙ্গেই দীর্ঘদিনের প্রেমের গুঞ্জন ক্রিকেটার জসপ্রিত বুমরাহর। তবে সম্প্রতি সেই গুঞ্জনকে উড়িয়ে দিলেন দক্ষিণী সুন্দরী। বললেন, তাঁরা দুজন ‘শুধুই বন্ধু’।

বিনোদন সংবাদমাধ্যম পিংকভিলার প্রতিবেদন জানিয়েছে, অনুপমা বলেছেন, আইসিসি র‍্যাংকিংয়ে বিশ্বের এক নম্বর বোলার জসপ্রিত বুমরাহর সঙ্গে প্রেম করছেন না তিনি। এ অভিনেত্রী আরো বলেন, একে অন্যের সঙ্গে জড়িয়ে প্রেমের গুঞ্জন খুবই স্বাভাবিক ঘটনা।

এর আগেও প্রেমের গুঞ্জনে খবরের শিরোনাম হয়েছিলেন বোলার জসপ্রিত বুমরাহ। শোনা গিয়েছিল, তেলেগু অভিনেত্রী রাশি খান্নার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। তবে এ অভিনেত্রী প্রকাশ্যেই জানিয়েছিলেন, বুমরাহর সঙ্গে তাঁর কখনো দেখাই হয়নি, প্রেম তো দূরের কথা। রাশি বলেন, ‘ব্যক্তিগতভাবে আমি তাঁকে চিনি না। কখনো দেখা-সাক্ষাৎও হয়নি। ক্রিকেটার হিসেবেই তাঁকে চিনি, এই যা।’

যা হোক, ‘মেরি জর্জ’ সিনেমার জন্য তুমুল জনপ্রিয় মালয়ালাম অভিনেত্রী অনুপমা পরমেশ্বর। আর কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত নতুন সিনেমা ‘রক্ষাসুরু’। এদিকে, আইসিসি বিশ্বকাপ নিয়ে এখন ব্যস্ত জসপ্রিত বুমরাহ। আজ প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে তাঁর দল।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com