বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯, ০৬:৪৯ অপরাহ্ন

চট্টগ্রামে কোচিং থেকে নিখোঁজ নিশু প্রেমিকসহ ঢাকায় উদ্ধার

চট্টগ্রামে কোচিং থেকে নিখোঁজ নিশু প্রেমিকসহ ঢাকায় উদ্ধার

চট্টগ্রামের চকবাজার এলাকার একটি কোচিং সেন্টার থেকে নিখোঁজ হওয়া তাহমিনা আক্তার নিশুকে রাজধানী ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় তার কথিত প্রেমিককে আটক করেছে পুলিশ। বুধবার (১০ জুলাই) ভোরে চকবাজার থানা পুলিশ তাদেরকে আটক করে।

সোমবার (৮ জুলাই) নিশু মায়ের সাথে প্রতিদিনের মতো নগরের চকবাজারের একটি মেডিকেল ভর্তি কোচিংয়ে যায়। এ সময় নিশুর মা অভিভাবকদের অপেক্ষমান কক্ষে থাকলেও নিশু কোচিং থেকে নিখোঁজ হয়। পরে আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজ-খবর নিয়ে কোথায় না পেয়ে রাতেই তার বাবা তোফায়েল আহমেদ চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রযুক্তির সহায়তায় অবস্থান নিশ্চিতের পর নিশু ও তার প্রেমিককে ঢাকা থেকে আটক করা হয়েছে। মঙ্গলবার পুলিশ নিশু ও তার প্রেমিক ঢাকায় অবস্থান করার বিষয়ে নিশ্চিত হয়। পরে আজ (বুধবার) ভোরে রাজধানী ঢাকার কেরানীগঞ্জ থেকে নিশু এবং যাত্রাবাড়ীতে পৃথক অভিযান চালিয়ে তার প্রেমিককে আটক করা হয়।

এদিকে পুলিশ কোচিং সেন্টারের সিসি ক্যামেরা দেখে নিশ্চিত হয় যে, নিশু মাকে রেখেই কোচিং সেন্টার থেকে বের হয়ে যায়। এছাড়া নিশুর ভাই রিয়াদ জানান, ৮ জুলাই (সোমবার) রাতে একটি অপরিচিত মোবাইল নম্বর থেকে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়।

তবে পুলিশের পক্ষ থেকে জানানো হয়, পালিয়ে যাওয়ার ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে বা টাকা আদায়ের কৌশল হিসেবে তারা অপরিচিত মোবাইল নং থেকে এ নাটক করেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত নিশু ও তার প্রেমিকাকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হচ্ছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com