বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৪:২৫ পূর্বাহ্ন

‘১৫ জন লোকই আমাকে উলঙ্গ দেখেছে!’ (ভিডিও)

‘১৫ জন লোকই আমাকে উলঙ্গ দেখেছে!’ (ভিডিও)

সম্প্রতি মুক্তি পেয়েছে রত্না কুমার পরিচালিত তামিল ‘আদাই’ ছবির ট্রেলার। মাত্র ১ মিনিট ৩৭ সেকেন্ডের এই ট্রেলারটি দেখে অনেকেই চমকে গেছেন। এতে একেবারে খোলামেলা রূপে ধরা দিয়েছেন মালায়লাম অভিনেত্রী অমলা পাল। মূলত ছবিটিতে তিনি একজন ধর্ষিতার চরিত্রে অভিনয় করেছেন।

তবে চমকে উঠার কারণ, ট্রেলারে দেখা যায় অমলা পালের গায়ে কোনো পোশাকই নেই। পুরোপুরি অনাবৃত তিনি। তার চোখে-মুখে আতঙ্ক। বুকে চাপা কষ্ট। চোখে-মুখের ভাষা বলে দিচ্ছে সে কথা।

অমলা জানিয়েছেন, চরিত্রের প্রয়োজনেই ক্যামেরার সামনে বিবস্ত্র হয়েছেন তিনি। একটি সাক্ষাৎকারে সেই শুটিংয়ের পুরো অভিজ্ঞতার কথা বলেছেন তিনি। অমলা বলেন, পরিচালক আগেই জানিয়েছিলেন যে, সম্পূর্ণ নগ্ন হতে হবে। এরপর নির্দিষ্ট দিনে শুটিংস্পটে পৌঁছে মানসিকভাবে খুব চাপ অনুভব করছিলাম। দুশ্চিন্তা বাড়তে থাকে। কিভাবে শুট হবে, কে কে থাকবে?

এই নিয়ে ভাবতে ভাবতে শরীর শুকিয়ে আসছিল। তবে ওই এলাকায় নিরাপত্তা ব্যবস্থা কঠোর ছিল।

অমলা আরো বলেন, শুটিংয়ের সময় ঘরে ১৫ জন লোক ছিল। তারা আমাকে উলঙ্গ দেখেছে। তবে তাদের ওপর ভরসা না থাকলে সেদিন উন্মুক্ত শরীর নিয়ে অভিনয় করতে পারতাম না।

‘আদাই’ সিনেমায় দেখা যাবে, অমলা একজন ধর্ষিতা নারী, যে নাকি তার স্বামীকে শেষ পর্যন্ত ভরসা করে। যে সমাজের সমস্ত খারাপের বিরুদ্ধে লড়ে, তিনি একজন আত্মত্যাগী মা।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com