শুক্রবার, ১৯ Jul ২০১৯, ০২:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভালুকায় কৃষকলীগ নেতাকে প্রাণনাশের হুমকি থানায় অভিযোগ বিভিন্ন স্কুলে ইসকনের কৃষ্ণ প্রসাদ বিতরণের প্রতিবাদ হাটহাজারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ !  নেত্রকোনায় ছেলেধরাকে পিটিয়ে হত্যা: ব্যাগ থেকে শিশুর মাথা উদ্ধার (দেখুন ভিডিও) খেজুরপাতার শিল্প, মাসুমার বিখ্যাত হওয়ার গল্প ৭ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ঋতুপর্ণাকে জিজ্ঞাসাবাদ ময়মনসিংহের ভালুকায় তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন ফেসঅ্যাপের হাতে এখন ১৫ কোটি মানুষের তথ্য মিন্নির রিমান্ড বাতিলের আর্জি পাত্তাই পেল না হাইকোর্টে কালীগঞ্জে শিক্ষার্থীদের দিয়ে ভ্যানে করে ইট বহনের কাজ ময়মনসিংহের ভালুকায় ফারজানা হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছে পিতা
স্কুলছাত্রীকে হেনস্তা, বখাটেকে ধরে পুলিশে দিল জনতা

স্কুলছাত্রীকে হেনস্তা, বখাটেকে ধরে পুলিশে দিল জনতা

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় স্কুল ছুটি শেষে বাড়ি ফেরার পথে দশম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানি ও মারপিটের অভিযোগে টোকন ব্যাপরী (২৮) নামে এক বখাটেকে আটক করে থানায় সোপর্দ করেছে স্থানীয়রা। টোকন ইসলামপুর ইউনিয়নের বারাদী গ্রামের আনসার ব্যাপারীর ছেলে।

বুধবার (১০ জুালাই) বিকেলে এই ঘটনা ঘটে। এরপর রাতেই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ শেখ বাদী হয়ে বালিয়াকান্দি থানায় টোকন ব্যাপরীকে আসামি করে একটি মামলা করেছেন।

প্রধান শিক্ষক আব্দুল মজিদ শেখ বলেন, তার স্কুলের দশম শ্রেণির এক ছাত্রী বুধবার বিকেল ৪টায় স্কুল ছুটি শেষে ভ্যানে করে বাড়ি ফিরছিল। ভ্যানটি বহরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনসার আলী মোল্যার বাড়ির সামনে পৌঁছালে টোকন ব্যাপারী নামে এক বখাটে ছাত্রীটিকে থেকে নামিয়ে জোর করে মোটরসাইকেলে তোলার চেষ্টা করে।

তিনি আরও বলেন, কিন্তু সে মোটরসাইকেলে ওঠতে রাজি না হলে তাকে এলোপাথারী মারপিট করে টোকেন। এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে টোকেন পালিয়ে যায়। খবরটি তাৎক্ষণিক এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা বহরপুর বাজার এলাকা থেকে বখাটে টোকনকে আটক করে থানায় সোপর্দ করে।

বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা বলেন, স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে টোকন ব্যাপারী নামে এক বখাটেকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com