রবিবার, ৩১ মে ২০২০, ০৬:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো সবুজ বাংলাদেশ ইনাফা-সময়ের ধারা কটিয়াদীতে ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্টের উপহার সামগ্রী প্রদান ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা লক্ষ্মীপুর” লোকে লোকারন্য মতির হাট মেঘনা নদীর পাড়-সময়ের ধারা হাটহাজারীর উদালিয়াতে সন্ত্রাসীর রাজত্ব কায়েম করতে যুবককে রক্তাক্ত জখম লক্ষীপুর বাসীকে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুঃ পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা লক্ষীপুর বাসীকে জেলা মানবাধিকার সংস্থার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা
ঈদের সাতপর্ব নাটক ” বাবার বিয়ে” তে সাব্বির ও সানজিদা

ঈদের সাতপর্ব নাটক ” বাবার বিয়ে” তে সাব্বির ও সানজিদা

বিনোদন প্রতিবেদক : “বাবার বিয়ে” ঈদের সাত পর্বের নাটক রচনা ও পরিচালনা উত্তম অধিকারী। প্রযোজনা সরকার মিডিয়া ভিশন। প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাব্বির আহম্মেদ ও সানজিদা আলম। একক নায়িকা হিসাবে সানজিদা আলম এর ঈদের সাতপর্ব নাটকে অভিনয়। এ প্রজন্মের অভিনেতা শরীফ সরকার ব্যতিক্রমধর্মী চরিত্র অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। “বাবার বিয়ে” ঈদের সাত পর্বের নাটকে তিনি ভিন্ন ধর্মী একটি চরিত্রে অভিনয় করেছেন।

“বাবার বিয়ে” ঈদের সাত পর্বের নাটক রচনা ও পরিচালনা উত্তম অধিকারী। প্রযোজনা সরকার মিডিয়া ভিশন। প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাব্বির আহম্মেদ ও সানজিদা আলম। একক নায়িকা হিসাবে সানজিদা আলম এর ঈদের সাতপর্ব নাটকে অভিনয় প্রথম বার মূল চরিত্রে অভিনয় করলেন।

সানজিদা বলেন বাবার বিয়ে ভিন্ন ধরনের একটি গল্প আসা করি সবার কাছে নাটকটি ভালো লাগবে। মিডিয়াতে সানজিদা আলমের আগমনের গল্প মাত্র কিছুদিনের। কিন্তু এই অভিনেত্রী অল্প সময়েই জয় করে নিয়েছেন দর্শকহূদয়। দৃষ্টি কেড়েছেন নির্মাতাদের। তিনি সহশিল্পীদের কাছেও শান্ত স্বভাবের মেয়ে হিসেবে পরিচিত। তিনি বলেন, ছোট বেলা থেকেই আমার ইচ্ছা অভিনয় করতে চাওয়া। এখন সেই ইচ্ছাটাকে কাজে লাগাচ্ছি। আর এটি থেকে দূরে থাকা সম্ভব নয়। আমি কাজ দিয়ে দর্শকের সঙ্গে পরিচিত হতে চাই। অভিনয় দিয়ে দর্শকের কাছ থেকে ভালোবাসা পেতে চায়। আগামীতেও দর্শকের জন্য ভালো কাজ করতে চাই।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com