শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৭:৫৮ অপরাহ্ন

হাটহাজারীতে তিন প্রতারককে আটক করে গণধোলাই !

হাটহাজারীতে তিন প্রতারককে আটক করে গণধোলাই !

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ

হাটহাজারীতে তিন প্রতারককে ধরে গণপিটুনি দেয়ার ঘটনা ঘটেছে  ।  মঙ্গলবার (১৬ জুলাই) সকাল সাড়ে আটটার দিকে উপজেলার ছিপাতলী ইউনিয়ন এলাকায় ঘটনাটি ঘটে।

সূত্রে জানা গেছে, কক্সবাজার জেলার লোহাগড়া থানার আব্দুল মালেক (৬১), নুর কবির (২৮) ও নুর ইসলাম (৫৯) নামের তিন প্রতারক উপজেলা গেইট এলাকা থেকে এক মহিলার সাথে প্রতারনা করে স্বর্ণ হাতিয়ে নেয়ার সময় মহিলার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসাতে দেখে কারটি নিয়ে ইছাপুর হয়ে ছিপাতলী ইউনিয়নের দিকে পালিয়ে গিয়ে নিজেদের রক্ষা করার চেস্টা চালায়। তবে কয়েকজন যুবক বাইক নিয়ে পিছু তাড়া করে ঐ এলাকায় গিয়ে তাদের আটক করে স্থানীয়দের ঘটনা জানালে সবাই একত্রিত হয়ে তিন প্রতারককে গণধোলাই দেয়। ঐ এলাকার জিয়া উদ্দীন চৌধুরী জানান, সকাল প্রায় ৯টার দিকে একটি প্রাইভেট কার অনেকটা দ্রুত গতিতে দক্ষিন দিক থেকে আসতে দেখি, তার কিছুক্ষণ পরেই দেখি ২টা বাইক নিয়ে কয়েকজন যুবকও অনুসন্ধানী দৃষ্টিতে এদিকে আসছে। পাশের কয়েকজনকে প্রশ্ন করলো এদিকে কোনো কার আসছে কিনা! উত্তর দিকে গেছে জানাতেই তারা দ্রুত ঐদিকে চলে গেলো। তার কিছুক্ষন পরেই খবর পেলাম প্রতারক আটক করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে দেখি তাদের গণধোলাই দেয়া হচ্ছে। কিছুক্ষন পরে তাদের উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।
এ ব্যাপারে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান নুরুল আহসান লাভু জানান, আটক ঐ তিন প্রতারককে ছেলে ধরা সন্দেহে এলাকার অসংখ্য মানুষ একত্রিত হয়ে গণপিটুনি দিয়েছে। পরে পুলিশসহ গিয়ে তাদের উদ্ধার করি।
হাটহাজারী মডেল থানার এসআই মোল্লা মো.জাহাঙ্গীর কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে গণপিটুনির স্বীকার তিন প্রতারককে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো পর প্রাথমিক চিকিৎসা শেষে তাদের হাটহাজারী মডেল থানায় আনা হয়েছে। যাচাই-বাছাই করে তাদের ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com