বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১১:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হাটহাজারীর উদালিয়াতে সন্ত্রাসীর রাজত্ব কায়েম করতে যুবককে রক্তাক্ত জখম লক্ষীপুর বাসীকে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুঃ পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা লক্ষীপুর বাসীকে জেলা মানবাধিকার সংস্থার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষীপুর বাসীকে কাজী নাঈমের পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষ্মীপুরে’পত্রিকা হকারদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন জেলা মানবাধিকার সংস্থা-সময়ের ধারা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মুজাহিদুল ইসলাম-সময়ের ধারা লক্ষ্মীপুরে এ বি এম গোফরান হোসেন বাবুর ঈদ উপহার-সময়ের ধারা লক্ষীপুর জেলা মানবাধিকারের পক্ষ থেকে,পত্রিকা হকারদেরকে ঈদ উপহার-সময়ের ধারা ওমানে হাটহাজারীর এক প্রবাসীর মৃত্যু ! ১ মাসের বেতন পুরোটাই দরিদ্রদের মাঝে বিলিয়ে দিলে সিভিল ইঞ্জিনিয়ার রুবেল
হাটহাজারী পৌরসভার হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স ফি বৃদ্ধির প্রতিবাদে সমাবেশ ! 

হাটহাজারী পৌরসভার হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স ফি বৃদ্ধির প্রতিবাদে সমাবেশ ! 

হাটহাজারী (চট্টগ্রাম) সংবাদদাতাঃ
হাটহাজারী পৌরসভার হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স ফি.বৃদ্ধির প্রতিবাদে সমাবেশ কর্মসূচি পালন করেছে পৌরসভার নাগরিক ও ব্যবসায়ীরা।
রবিবার (২২ জুলাই) সকাল সাড়ে দশটার দিকে পৌরসভার সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
হাটহাজারী পৌর নাগরিক কমিটির আহবায়ক পৌর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো.শফিউল আলমের সভাপতিত্বে মো.এরশাদের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, আবুল কালাম আজাদ, মো.ইসহাক, শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি এনামুল হক, মো.করিম, ব্যবসায়ী শহিদুল ইসলাম সহ আরো অনেকে। প্রতিবাদ সমাবেশে পৌরসভার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।
সমাবেশে বক্তারা অভিযোগ করেন, হাটহাজারী পৌরসভা অযৌক্তিভাবে হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স ফি বাড়িয়েছে। তারা অবিলম্বে অতিরিক্ত পৌরসভার হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স ফি. প্রত্যাহার করার জন্য জোর দাবি জানান। যদি দাবী মানা না হয় তবে দুর্বার গণ আন্দোলনের ডাক দেয়া হবে বলেও বক্তারা জানিয়েছেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com