মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ১০:৫৩ পূর্বাহ্ন

বিয়ের পর শরীরচর্চায় মন শ্রাবন্তীর

বিয়ের পর শরীরচর্চায় মন শ্রাবন্তীর

সবে আড়াই মাস তৃতীয়বারের মতো সাতপাকে বাঁধা পড়েছেন কলকাতার বাংলা ছবির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রেমের পর এখন চুটিয়ে সংসার করছেন। নায়িকাদের তো ফিট থাকতেই হয়। শ্রাবন্তীও শরীরচর্চা করেন। তবে এখন নাকি একটু বেশিই শরীরচর্চা করছেন।

গত ১৯ এপ্রিল, অর্থাৎ ৪ বৈশাখ পাঞ্জাবি রীতিতে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এখন সংসার সামলাচ্ছেন, কাজও সামলাতে হচ্ছে সমানতালে। বিনোদন দুনিয়ার সবাইকেই একটা বিষয়ে কড়া নজর রাখতে হয়, আর তা হলো ফিটনেস। অন্যদের মতো শ্রাবন্তীও নিয়মিত শরীরচর্চা করেন। তবে এখন স্বামীর অনুপ্রেরণায় ফিটনেসের প্রতি মনোযোগ বেড়েছে আরো।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সম্প্রতি শরীরচর্চার ভিডিও পোস্ট করেছেন শ্রাবন্তী নিজেই। ছবিও শেয়ার করেছেন এর আগে। অভিনেত্রীর ভাষায়, এখন তাঁর শরীরচর্চার অনুপ্রেরণা স্বামী রোশন সিং।

রোশন সিং একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পাশাপাশি কলকাতার পার্ক সার্কাসে একটি ফিটনেস জিমের মালিক। রোশন নিজেও নিয়মিত শরীরচর্চা করেন।

এর আগে শ্রাবন্তী বলেছিলেন, রোশনের সঙ্গে তাঁর ছেলে ঝিনুকের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। এমনকি ছেলে ঝিনুকের মতামত নিয়েই রোশনের সঙ্গে বিয়ে করেছেন।

শোনা যায়, বোনজামাইয়ের মাধ্যমে রোশনের সঙ্গে আলাপ শ্রাবন্তীর। সেখান থেকেই বন্ধুত্ব। বিয়ের পর আপাতত শ্রাবন্তী-রোশন থাকছেন তাঁদের নতুন কেনা ফ্ল্যাটে। সূত্র : জি নিউজ

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com