শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৪:১৫ অপরাহ্ন

প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন পরিনীতি

প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন পরিনীতি

আর কিছুদিনের মধ্যেই সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে মুক্তি পেতে চলেছে তার ছবি জাবারিয়া জোড়ি। তার আগে, একটি সাক্ষাৎকারে মনের কথা খুলে বললেন ৩০ বছরের অভিনেত্রী পরিণীতি চোপড়া। জানালেন হৃদয় ভাঙার যন্ত্রণার মধ্যে দিয়ে তিনিও গিয়েছেন। এবং সেই সময়টা ছিল তার জীবনের সবচেয়ে কঠিন অধ্যায় ছিল। খবর এই সময়ের।

তবে কে তার প্রাক্তন প্রেমিক সে সম্পর্কে বিন্দুমাত্র হিন্ট দিলেন না পরিণীতি। অকপটে পরিণীতি বলেন, ‘সেই সময় পর্যন্ত জীবনে কখনও কোনও রিজেকশন বা ব্যর্থতা দেখিনি। তাই ওই ধাক্কাটা আমার জন্য খুব বড় ছিল। তবে ওটাই প্রথম এবং শেষ। জীবনটা কেমন ওলট পালট হয়ে গিয়েছিল। কিন্তু আজ বুঝি ওই ঘটনা আমাকে কতটা অভিজ্ঞ এবং ম্যাচিওর করে দিয়েছিল। ঈশ্বরের কাছে আমি কৃতজ্ঞ জীবনের শুরুতেই এমন একটি অভিজ্ঞতার মুখোমুখি আমাকে দাঁড় করানোর জন্যে।’

তবে কানাঘুষো শোনা যায় সেই সময়ে পরিচালক চরিত দেশাইয়ের সঙ্গে ডেট করছিলেন পরিণীতি। ২০১৬ সালে ড্রিম টিম ট্যুরের সময় তাদের প্রথম আলাপ হয়। পরে বন্ধুত্ব থেকে সে সম্পর্ক প্রেম পর্যন্ত গড়ায়। উল্লেখ্য, সিদ্ধার্থ ও পরিণীতি অভিনীত জাবারিয়া জোড়ি ২ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল। তবে মুক্তির তারিখ পিছিয়ে ৯ আগস্ট চূড়ান্ত করেছেন এর নির্মাতারা।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com