মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৮:২৫ অপরাহ্ন

মেসির আরেক দুঃসংবাদ

মেসির আরেক দুঃসংবাদ

লিওনেল মেসির শনিদশা কাটছেই না। তিনদিন আগে আন্তর্জাতিক ফুটবলে তিন মাস নিষিদ্ধ হয়েছেন তিনি। একইসঙ্গে মোটা অঙ্কের আর্থিক জরিমানা গুনতে হয়েছে। সেই রেশ না কাটতেই হোঁচট খেলেন খুদে জাদুকর। বার্সেলোনার অনুশীলনে পা রাখা মাত্রই চোটে পড়লেন তিনি। ফলে দলের সঙ্গে যুক্তরাষ্ট্র সফরে যাওয়া হচ্ছে না তার।

কোপা আমেরিকার পর ছুটি কাটিয়ে গতকাল বার্সার অনুশীলনে যোগ দেন মেসি। মাঠে নামার কিছুক্ষণ পরই ডান পায়ে অস্বস্তি বোধ করেন তিনি। ফলে চিকিৎসকদের সহায়তায় বাইরে যান। পরে এক্স-রে করা হয়। এর রিপোর্ট হাতে পেয়েছে ক্লাব কর্তৃপক্ষ। তাতে দেখা গেছে, তার পায়ে চিড় রয়েছে।

এক বিবৃতিতে বার্সা জানিয়েছে, দলের সঙ্গে যুক্তরাষ্ট্র সফরে যাওয়া হচ্ছে না মেসির। তবে কবে নাগাদ সেরে উঠবেন তিনি তা নিয়ে কিছু জানায়নি তারা।

অনুশীলন শেষে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন মেসি। ক্যাপশনে লেখেন, নতুন মৌসুম শুরু করতে মুখিয়ে ছিলাম। তবে অপ্রত্যাশিতভাবে প্রথম অনুশীলন সেশনেই ধাক্কা খেলাম। সবাইকে খবরটা দিলাম। আমাকে সমর্থন দেয়ার জন্য আপনাদের ধন্যবাদ। আমি দলের সঙ্গে থাকতে চেয়েছিলাম। যুক্তরাষ্ট্রে আমাদের অনুসরণকারীদের সঙ্গ দিতে চেয়েছিলাম। কিন্তু হলো না।

মার্কিন মুলুকে হচ্ছে সিরি আ। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে নাপোলির বিপক্ষে খেলবেন কাতালানরা। আগামী বৃহস্পতিবার ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায়।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com