শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৩:৩০ অপরাহ্ন

কালীগঞ্জে মিথ্যা মামলার প্রতিবাদে শিক্ষার্থী ও এলাকাবাসীর মানববন্ধন

কালীগঞ্জে মিথ্যা মামলার প্রতিবাদে শিক্ষার্থী ও এলাকাবাসীর মানববন্ধন

এম সহিদুল ইসলাম লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নে অবস্থিত দঃ গোপাল রায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঃ মোত্তালিব এর বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্রমূলক যৌনহয়রানীর মিথ্যা মামলার প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছেন অত্র বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী।

মঙ্গলবার দুপুর ১২ টার দিকে কাকিনা অবদা বাজার এলাকায়  বুড়িমারী মহাসড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে পাঁচ শতাধিক নারী-পুরুষ ও শিক্ষার্থীরা অংশ নেন।

মানববন্ধন চলাকালে শিক্ষক মোত্তালিব এর বিরুদ্ধে ছাত্রীকে যৌনহয়রানীর অভিযোগে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বক্তারা বলেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা উম্মে সালমার সাথে সহকারী শিক্ষক আঃ মোত্তালিবের শিক্ষক সমন্বয় বদলী নিয়ে রেশারেশির একপর্যায় দুই শিক্ষকের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। একই বিদ্যালয়ে চাকুরী করলেও তাদের সম্পর্ক ছিল অন্তর দন্ধের মধ্যে। সমন্বয় বদলীর মাধ্যমে সহকারী শিক্ষিকা তার আত্বীয়কে ওই বিদ্যালয়ে আনতে ব্যর্থ হওয়ায় এক পর্যায়ে সহকারী শিক্ষিকা উম্মে সালমা মুক্তা ঐ বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রী সীমা( ৮)সহ কয়েকজন
ছাত্রীকে পরীক্ষায় ফেল করিয়ে দেয়াসহ বিভিন্ন প্রকার ভয় দেখিয়ে সহকারী শিক্ষক আঃ মোতালেব
তাদেরকে যৌন নির্যাতন করেছে বলে সাজানো মিথ্যা ঘটনা প্রচার করে । এবং ওই শিক্ষিকা বাদী হয়ে কালীগঞ্জ থানায় যৌনহয়রানীর মামলা দায়ের করেন।
এ সময় বক্তারা বলেন,শিক্ষক মোত্তালিব এর বিরুদ্ধে যে মিথ্যা মামলা দায়ের হয়েছে, তা দ্রুত প্রত্যাহার মুক্তির দাবি জানান তারা।

উল্লেখ্য, সহকারী শিক্ষিকা উম্মে সালমা বাদী হয়ে ৪ আগস্ট মামলা করলে শিক্ষক মোত্তালিব কে পুলিশ আটক করে গত ৫আগষ্ট সোমবার বিজ্ঞ আদালতে প্রেরন করে পুলিশ।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com