শনিবার, ০৯ নভেম্বর ২০১৯, ১০:০১ অপরাহ্ন

সৈয়দ আহমদ উল্লাহ (কঃ)’র পবিত্র বেলাদত দিবস স্মরণে মাসিক ফাতেহা অনুষ্ঠিত 

সৈয়দ আহমদ উল্লাহ (কঃ)’র পবিত্র বেলাদত দিবস স্মরণে মাসিক ফাতেহা অনুষ্ঠিত 

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ

রসূল পাক (দঃ)’র বেলায়তী তাজধারী, মাইজভাণ্ডারী ত্বরিকার প্রবর্তক, বেলায়তে মোতলকায়ে আহমদীর উদঘাটক, তৌহিদে আদিয়্যানে ধারক,খাতেমুল আউলিয়া গাউছুলআজম মাইজভাণ্ডারী মাওলানা শাহসূফী সৈয়দ আহমদ উল্লাহ (কঃ)’র পবিত্র বেলাদত দিবস ০১মাঘ স্মরণে মাসিক ফাতেহা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ আগষ্ট) মাইজভাণ্ডারী ত্বরিকা ও দর্শনের শিক্ষার আলোকে প্রতিষ্ঠিত আধ্যাত্মিক, ধর্মীয় ও সামাজিক সংগঠন আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী মির্জাপুর দায়রা’র ব্যবস্থাপনায় দায়রা ভবনে এ ফাতেহা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে পরিবেশ সংরক্ষণ ও সুরক্ষায় বৃক্ষরোপন কর্মসূচির আওতায় স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানে ফলদ, ওষধি ও ফুল গাছের চারা বিতরণেরও আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় ।
এ উপলক্ষে মাওলানা ওসমান গণির সভাপতিত্ব ও মো.মোবারক হোসেন এর সঞ্চালনায় এক আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মো.লালন ওসমান ও নূরুল কবির মাসুদ । এসময় উপস্থিত ছিলেন মো.আলী আকবর, মোজাম্মেল হোসেন, সৈয়দ মিনহাজ, মো.দৌলত, মো.জনি, মো. নেজাম, শাখাওয়াত কায়সার আরাফাত, ইমরান হোসেন মানিক, সৈয়দ মিজান, আলী হায়দার রাজু, মো.জলিল, মো.খোরশেদ এবং মো.ফারভেজ প্রমূখ।
সব শেষে মিলাদে নববী, তাওয়াল্লোদে গাউছিয়া ও মোনাজাতের পর উপস্থিত সকলের মাঝে নিয়াজ তবারুক বিতরণ করা হয়।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com