বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৪৭ অপরাহ্ন

এরশাদের চেহলাম আজ, রংপুরের ১৭ স্থানে আয়োজন

এরশাদের চেহলাম আজ, রংপুরের ১৭ স্থানে আয়োজন

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের চেহলাম (চল্লিশা) শনিবার বাদ জোহর অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে রংপুরের ১৭টি স্থানে একযোগে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

বাদ জোহর এরশাদের নিজ বাসভবন পল্লী নিবাস ছাড়াও মহানগরের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের জন্য উত্তম উচ্চ বিদ্যালয়; ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের জন্য খটখটিয়া উচ্চ বিদ্যালয়; ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের জন্য মহব্বত খাঁ উচ্চ বিদ্যালয়; ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডের জন্য কেরানিরহাট স্কুল ও কলেজ; ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের জন্য বড়বাড়ী উচ্চ বিদ্যালয়ে চেহলাম উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হবে।

১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডের জন্য লালকুঠি উচ্চ বিদ্যালয় ও কলেজ; ২০, ২১ ও ২২ নং ওয়ার্ডের জন্য মুলাটোল আলিয়া মাদরাসা; ১৯, ২৩ ও ২৫ নং ওয়ার্ডের জন্য নিউ জুম্মাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়; ২৪, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের জন্য রবাটসনগঞ্জ স্কুল অ্যান্ড কলেজ; ২৮, ২৯ ও ৩০ নং ওয়ার্ডের জন্য মাহিগঞ্জ বালিকা বিদ্যালয় এবং ৩১, ৩২ ও ৩৩ নং ওয়ার্ডের জন্য তালুক তামপাট উচ্চ বিদ্যালয়ে চেহলামের আয়োজন করা হয়েছে।

এছাড়া সদর উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে সদ্যপুস্করিনীর পালিচড়া উচ্চ বিদ্যালয়, চন্দনপাট ইউনিয়নের সাহাবাজপুর উচ্চ বিদ্যালয়, মমিনপুর ইউনিয়নের মমিনপুর হাট দাখিল মাদরাসা, হরিদেবপুর ইউনিয়নের পাগলাপীর উচ্চ বিদ্যালয় ও খলেয়া ইউনিয়নের গঞ্জিপুর উচ্চ বিদ্যালয়ে চেহলাম অনুষ্ঠিত হবে।

চেহলামে জাতীয় পার্টির নেতাকর্মী ও সমর্থকসহ সর্বস্তরের মানুষকে যথাসময়ে যথাস্থানে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর সভাপতি রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা এবং যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসির।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com