বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:০৫ অপরাহ্ন

ময়মনসিংহের ভালুকায় প্রায় ২টন নিষিদ্ধ পলিথিন জব্দ ভ্রাম্যমান আদালতে জরিমানা

ময়মনসিংহের ভালুকায় প্রায় ২টন নিষিদ্ধ পলিথিন জব্দ ভ্রাম্যমান আদালতে জরিমানা

আশিকুর রহমান শ্রাবণ বিশেষ প্রতিনিধি-ময়মনসিংহের ভালুকায় প্রায় ২টন নিষিদ্ধ পলিথিন জব্দ ও পলিথিন বিক্রির দায়ে ৪বিক্রেতাকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত ।
সোমবার ( ২সেপ্টেম্বর) উপজেলার ভালুকা সদর বাজারে চারটি দোকানে অভিযান চালিয়ে নিষিদ্ধ পলিথিন বিক্রির অভিযোগে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ব্যবসায়ীদের কাছ থেকে জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্র্যাট। জানা যায় বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের মাধ্যমে নিষিদ্ধ পলিথিন বিক্রির বিষয়টি জানতে পারে উপজেলা প্রশাসন। পরে ঘটনার দিন দুপুরে বাজারের সমবায় মার্কেটে সহকারী কমিশনার (ভূমি) রোমেন শর্মা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে অভিযান চালায় ।
এ সময় মফিজুল ইসলাম ওরফে মজনুর দোকানে আটশ কেজি পলিথিন উদ্ধার করা হয় ।
পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই ব্যবসায়ীর কাছ থেকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।
অপর দিকে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল একই সময়ে ভালুকা বাজারের ব্যবসায়ী দিলীপ দাশের দোকান থেকে একশ ৩৩ কেজি, গুপিনাথের দোকান থেকে তিনশ ২৩ কেজি ও নয়নের দোকান থেকে দুইশ বাইশ কেজি পলিথিন উদ্ধার করেন। পরে তাদের দোকনের সামনে ভ্রম্যমাণ আদালত বসিয়ে গুপিনাথকে দুই হাজার টাকা দিলীপ ও নয়নের কাছ থেকে এক হাজার টাকা করে জরিমানা আদায় করেন।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্যাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোমেন শর্মা জানান, প্রায় ২টনের মতো পলিথিন জব্দ করা হয়েছে এবং নিষিদ্ধ পলিথিন বিক্রির দায়ে বিভিন্ন অংকের জরিমানা করা হয়েছে ।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com