রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৫:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছাত্রলীগ সভাপতি-সা.সম্পাদকের পদ হারালেন শোভন-রাব্বানী, ভারপ্রাপ্ত জয়-লেখক ময়মনসিংহের ভালুকায় এমপি পংকজ দেবনাথের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় নোংরা প্রচারণাকারীদের গ্রেফতারের দাবিতে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ সমাবেশ ধর্ষকের পুরুষাঙ্গ খাওয়ানো হলো কুকুরকে দিয়ে ! ‘নায়ক’ আফিফের খেলা দেখে যা বললেন প্রধানমন্ত্রী সাবধান করে দিচ্ছি মাদকের সাথে জড়িত কাউকেই ছাড় দেয়া হবেনা- ধনু এমপি দুই নীতিমালা বাস্তবায়নে জাতীয় সমন্বয় পরিষদ গঠন অর্ধকোটি টাকা আত্মসাতের পরও বহাল তবিয়তে দুই প্রকৌশলী! তরুণ আফিফের ব্যাটে লজ্জা এড়িয়ে জয় বাংলাদেশের ময়মনসিংহের ভালুকায় ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত সৌদির ২ তেল স্থাপনায় ড্রোন হামলা, ভয়াবহ আগুন
স্বামীকে জেল থেকে ছাড়ানোর কথা বলে গৃহবধূকে গণধর্ষণ

স্বামীকে জেল থেকে ছাড়ানোর কথা বলে গৃহবধূকে গণধর্ষণ

এবার খুলনার দাকোপে গণধর্ষণের শিকার হয়েছেন ১৯ বছর বয়সী এক গৃহবধূ। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার নলিয়ান এলাকায় এ ঘটনা ঘটে।

গৃহবধূকে রাত সাড়ে ১০টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৃহবধূর শাশুড়ি বলেন, তার ছেলে একটি মামলায় বর্তমানে জেলে আছেন। তিনি ও তার স্বামী ছেলের জামিনের কথা বলতে বাইরে গিয়েছিলেন। এ সময় তার পুত্রবধূ একাই বাড়িতে ছিল। এ সময় প্রতিবেশী ইবাদুল গাজীর দুই ছেলে শরীফুল গাজী (৩০) এবং সাইফুল (২২) ও তাদের এক বন্ধু আবির শিকদার ওই গৃহবধূর স্বামীকে জেল থেকে ছাড়ানোর ব্যবস্থা করবেন, এজন্য তার সঙ্গে কথা বলতে এসেছেন-এ কথা বলে তারা ঘরে প্রবেশ করেন। rপরে তারা ধারালো দায়ের ভয় দেখিয়ে মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করেন। এ সময় গৃহবধূর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যান।

দাকোপ থানার অফিসার ইনচার্জ মো. শফিক বলেন, আমরা এখন পর্যন্ত এমন কোনো খবর পাইনি। এমন ঘটনা ঘটে থাকলে অবশ্যই দায়ীদের খুঁজে বের করে গ্রেফতার করা হবে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com