রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১০:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহের ভালুকায় নারী সাংবাদিকের ঝুলন্ত লাশ উদ্ধার আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ জাতিসংঘের কাছে কাশ্মীরি শিশুদের নিরাপত্তা চাইলেন মালালা সারদা পুলিশ একাডেমিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা ছাত্রলীগ সভাপতি-সা.সম্পাদকের পদ হারালেন শোভন-রাব্বানী, ভারপ্রাপ্ত জয়-লেখক ময়মনসিংহের ভালুকায় এমপি পংকজ দেবনাথের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় নোংরা প্রচারণাকারীদের গ্রেফতারের দাবিতে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ সমাবেশ ধর্ষকের পুরুষাঙ্গ খাওয়ানো হলো কুকুরকে দিয়ে ! ‘নায়ক’ আফিফের খেলা দেখে যা বললেন প্রধানমন্ত্রী সাবধান করে দিচ্ছি মাদকের সাথে জড়িত কাউকেই ছাড় দেয়া হবেনা- ধনু এমপি
বাড়িতে দাওয়াত দিয়ে গৃহবধূকে ধর্ষণ

বাড়িতে দাওয়াত দিয়ে গৃহবধূকে ধর্ষণ

বাড়িতে দাওয়াত দিয়ে গৃহবধূকে ধর্ষণ করেছে এক যুবক। এ ঘটনায় জড়িত সেজুল আহমদ নামে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে ধর্ষণের শিকার গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার গভীর রাতে সিলেটের জৈন্তাপুর উপজেলায় এ ঘটনা ঘটে। শনিবার গ্রেফতার যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জৈন্তাপুর উপজেলার ৪নং দরবস্ত ইউনিয়নের শুকইনপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে সেজুল আহমদের সঙ্গে সিলেট শহরের পীর মহল্লার এক গৃহবধূর পরিচয় হয়। পরে তাদের মধ্যে বন্ধুত্ব হয়। একই সঙ্গে ওই গৃহবধূর পরিবারের সদস্যদের সঙ্গে সেজুল আহমদের ভালো সম্পর্ক গড়ে ওঠে। গৃহবধূর বাসায় সবসময় যাতায়াত ছিল সেজুলের। এর সুবাদে ওই গৃহবধূকে নিজের বাড়ি দাওয়াত করে সেজুল।

শুক্রবার বিকেলে সেজুলের বাড়ি যায় ওই গৃহবধূ। কিন্তু গৃহবধূকে নিজের বাড়ি না রেখে পাশের নির্মাণাধীন একটি বাড়িতে নিয়ে যায় সেজুল। সেখানে রাত ২টা পর্যন্ত গৃহবধূকে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে সেজুল।

পরে কৌশলে পুলিশকে ফোন করে বিষয়টি জানায় গৃহবধূ। খবর পেয়ে নির্মাণাধীন বাড়িতে অভিযান চালিয়ে গৃহবধূকে উদ্ধার ও সেজুল আহমদকে গ্রেফতার করে পুলিশ। সকালে ওই গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়। একই সঙ্গে বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় মামলা করেন গৃহবধূ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জৈন্তাপুর মডেল পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, খবর পেয়ে অভিযান চালিয়ে নির্মাণাধীন বাড়ি থেকে ধর্ষণকে গ্রেফতার করা হয়। একই সঙ্গে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে ধর্ষক সেজুলকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com