রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ১০:১০ অপরাহ্ন

হিরের গাউন পরে স্বামীর কাছে ক্ষমা চাইলেন রাখি

হিরের গাউন পরে স্বামীর কাছে ক্ষমা চাইলেন রাখি

বলিউডের একটি আলোচিত নাম রাখি সায়ন্ত। নেগেটিভ বিষয় হোক কিংবা পজেটিভ বিষয় হোক নানা সময় মিডিয়ায় আলোচনায় থাকেন তিনি। মিটু আন্দোলনের সময়ও মিডিয়া উত্তাল করে রেখেছেন তিনি। এবার নতুন বিষয় নিয়ে আলোচনায় রাখি। এবার স্বচ্ছ কাপড়ের হিরে বসানো কাপড় পড়ে বিতর্কিত হলেন রাখি।

খাম খেয়ালি এক পোশাক পরে রাখি সাওয়ান্ত হাজির হয়েছিলেন ‘ছপ্পন ছুরি’ গানের লঞ্চ অনুষ্ঠানে। পোশাকটি এমন ছিলো, তার শরীরের সব কিছুই দেখা যাচ্ছিলো। এমন পোশাক পরা না পরা সমান। যখন অনুষ্ঠানের লাইট তার উপর পড়েছে জ্বলে উঠেছে গায়ের হিরেগুলো। লজ্জায় পড়েছেন রাখি।

এই ছবি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ হওয়ার পর সমালোচনার ঝড় উঠেছে। রাখি ও তার মা দুজনেই দাবি করেন শুধুমাত্র গ্ল্যামারাস দেখানোর জন্যই এমন পোশাক পরেছিলেন রাখি।

রাখি বলেন, ‘ডিজাইনার যখন দিয়েছিলেন, তখন একদম জানতাম না পোশাকটা এতটা ট্রান্সপারেন্ট হবে। ২৫ কেজির গাউনে হিরে লাগানো রয়েছে। রাতে সব আলো আমার গাউনের উপর এসে পড়ায় গোটা শরীরটাই দেখা যাচ্ছিল।’

সদ্য এনআরআই-কে বিয়ে করেছেন রাখি সাওয়ান্ত। শ্বশুর বাড়ির লোকদের কাছেও ক্ষমা চাইলেন রাখি। তিনি বলেন, ‘ আমি কোনওদিন চাই না যে বিয়ের পর আমি এমন কোনও পোশাক পরি। কিন্তু আমি আমার স্বামী ও শ্বশুরবাড়ির লোকেদের দুঃখ দিতে চাই না। আমি ওদের কাছে ক্ষমা চাইছি।’

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com