শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তরুণ আফিফের ব্যাটে লজ্জা এড়িয়ে জয় বাংলাদেশের ময়মনসিংহের ভালুকায় ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত সৌদির ২ তেল স্থাপনায় ড্রোন হামলা, ভয়াবহ আগুন এক কিলোমিটার দৌঁড়ে ছিনতাইকারী ধরলেন এসিল্যান্ড কামরুল “আমল ছাড়া ইলমের কোনো দাম নেই” – পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আহমদ শফী হাটহাজারীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে পশু চিকিৎসার মেয়াদোত্তীর্ণ ঔষধ জব্দ !  কালীগঞ্জে শিক্ষার্থীদের মানব বন্ধন ভাবিকে ধর্ষণের অভিযোগে দেবর গ্রেফতার এবার পাকিস্তানে লঙ্কান ক্রিকেটারদের ওপর সন্ত্রাসী হামলার হুমকি ছাত্রলীগ নেতার ফোনালাপ ফাঁস : ৪০ লাখে নেতা, ৬ মাসে ডাবল
এক কিলোমিটার দৌঁড়ে ছিনতাইকারী ধরলেন এসিল্যান্ড কামরুল

এক কিলোমিটার দৌঁড়ে ছিনতাইকারী ধরলেন এসিল্যান্ড কামরুল

 

মোহাম্মদ মাকসুদুল হাসান ভূঁইয়া রাহুলঃ
রাজধানীতে এক বাসযাত্রীর মোবাইল ছিনিয়ে নিয়ে যাওয়া ছিনতাইকারীকে প্রায় এক কিলোমিটার দৌঁড়ে ধাওয়া করে ধরে ফেলেন কেরানীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল। পরে ছিনতাইকারীকে নিউমার্কেট থানার এসআই মাসুদের কাছে হস্তান্তর করা হয়।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর, ২০১৯) সন্ধ্যায় রাজধানীর নিউমার্কেট-সাইন্সল্যাব এলাকায় এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিউমার্কেট এলাকায় গাড়িতে বসা ছিলেন কেরানীগঞ্জ উপজেলার এসিল্যান্ড কামরুল হাসান সোহেল। এসময় তিনি হঠাৎ দেখতে পান ঠিক তাঁর গাড়ির সামনের বাস থেকে এক ছিনতাইকারী জানালা দিয়ে যাত্রীর মোবাইল টান দিয়ে দৌঁড় দেয়। ঘটনাটি দেখে মোবাইল ছিনতাইকারীর পিছনে পিছনে দৌঁড়াতে শুরু করেন কামরুল হাসান। সাইন্স ল্যাবরেটরি মোড়ে গিয়ে ছিনতাইকারীকে ধরতে সক্ষম হন তিনি। পরে এই ছিনতাইকারীকে গণপিটুনি থেকে বাঁচানোর জন্য নিউমার্কেট থানার এসআই মাসুদের জিম্মায় হস্তান্তর করা হয়।

এ বিষয়ে কামরুল হাসান সোহেল বলেন, সবাই সবার স্থান থেকে দায়িত্ব পালন করলে অপরাধীরা অপরাধ করার সাহস পাবেনা।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com