শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৯:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাংবাদিক পীর হাবিবুর রহমানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে রংপুরে মানববন্ধন রাজনীতি আমার পেশা নয় আমার নেশা আলহাজ্ব এম.এ ওয়াহেদ ময়মনসিংহের ভালুকায় বিশ্ব হাতধোয়া দিবস উপলক্ষে র‌্যালী আলোচনা সভা অনুষ্ঠিত সূর্যসেন হলে কোনো ‘টর্চার সেল’ নেইঃ হল সংসদ জাপান ভয়াবহ তাইফুন এর সম্মুখীন হাটহাজারী উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবলের প্রতিনিধি সভা অনুষ্ঠিত  শিশুর কান-লিঙ্গ কেটে নৃশংসভাবে হত্যা ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে ৭ ইউপি সদস্যের অভিযোগ ময়মনসিংহের ভালুকায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন ও বাল্য বিবাহ নিরোধ দিবস পালিত ময়মনসিংহের ভালুকায় বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
গর্ভবতী নারী ও শিশুর নিত্যপ্রয়োজনীয় পণ্যের সমাহারে অনন্য ‘কিডস এন্ড ফ্যামিলি’

গর্ভবতী নারী ও শিশুর নিত্যপ্রয়োজনীয় পণ্যের সমাহারে অনন্য ‘কিডস এন্ড ফ্যামিলি’

 

মোহাম্মদ মাকসুদুল হাসান ভূঁইয়া রাহুলঃ
মানুষ সামাজিক জীব। সামাজিক মানুষের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো পরিবার। যেকোনো আদর্শ পরিবারের মধ্যমনি হয়ে থাকে গর্ভবতী নারী ও শিশু। গর্ভকালীন সময়ে প্রসূতি নারী ও গর্ভের সন্তানের জন্য বিশেষ যত্ন ও নানান পণ্যসামগ্রীর প্রয়োজন পড়ে। সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর থেকে শিশুবাচ্চার জন্যও দরকার হয় বিশেষ বিশেষ দ্রব্যসামগ্রী। গর্ভবতী নারী ও শিশুর প্রয়োজনীয় সকল চাহিদা পূরণে পরিবারের সদা সচেষ্ট থাকার ইতিহাসের শুরু সেই আদিকাল থেকেই, যা এখনো বিদ্যমান।

বিশ্বায়নের যুগে উন্নত সমাজে নিজের অবস্থান প্রতিষ্ঠিত করতে চাইলে সময়কে পাশ কাটিয়ে চলা কঠিন নয় শুধু, রীতিমতো অসম্ভব! যেকারণে আজকের পৃথিবীতে সময়ের মূল্য ব্যাপক। সময়ের অপচয় না করে একই ছাদের নিচ থেকে সবচেয়ে ভালো ও নিত্যপ্রয়োজনীয় সব দ্রব্যসামগ্রী পেতে মানুষ এখন বেশি স্বাচ্ছন্দ্যবোধ করে। তাই বর্তমান পৃথিবীতে সুপার শপের চাহিদা তুঙ্গে। সুপার শপে মানুষ নিজের প্রয়োজনীয় সব পণ্য একই ছাদের নিচে পেয়ে থাকেন। পণ্যের গুণগত মান ও সেবা যেকোনো গ্রাহককে আকৃষ্ট করে। তাই গর্ভবতী নারী ও শিশুদের নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন পণ্যের চাহিদার কথা মাথায় রেখে রাজধানী ঢাকার খিঁলগাও তালতলায় গ্রাহকসেবার প্রত্যয় ও গুণে-মানে অনন্য সব পণ্য নিয়ে যাত্রা শুরু করেছে সুপারশপ ‘কিডস এন্ড ফ্যামিলি’ লিমিটেড।

‘কিডস এন্ড ফ্যামিলি’ লিমিটেড সুপারশপে গর্ভকালীন সময়ে নারীর প্রয়োজনীয় সকল পণ্য পাওয়া যাবে। এছাড়া শিশু জন্মের শুরু থেকে শিশুর ১০-১২ বছর বয়স পর্যন্ত যেসকল পণ্যসামগ্রী প্রয়োজন সেগুলো সবই ‘কিডস এন্ড ফ্যামিলি’তে পাওয়া যাবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। সপ্তাহে ৭ দিনই সকাল ১০ টা রাত ১১ টা পর্যন্ত খোলা থাকে ‘কিডস এন্ড ফ্যামিলি’ লিমিটেড। গ্রাহকদের সুবিধার্তে এই সুপারশপে রয়েছেন ১০ জন অভিজ্ঞ সেলসস্টাফ।

সাশ্রয়ী মূল্যে সর্বোচ্চ গুণ ও মানের পণ্যের এক বিশাল সমাহার ‘কিডস এন্ড ফ্যামিলি’ লিমিটেড। এখানে নারীদের জন্য বিশ্ববিখ্যাত ব্র‍্যান্ডের সব কসমেটিকস পাওয়া যাবে। এসব কসমেটিকস পণ্য সরাসরি ইংল্যান্ড ও থাইল্যান্ড থেকে আমদানি করা হয় বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। এছাড়া গর্ভবতী নারীদের প্রয়োজনীয় সকল উন্নতমানের পণ্যই এখানে পাওয়া যাবে। বাচ্চা শিশুদের ডাইপার, কাপড়, জুতা থেকে শুরু করে দুগ্ধজাতীয় খাবার, খেলনা, চকোলেট, শিক্ষাসামগ্রীসহ প্রয়োজনীয় সব পণ্যের সমাহার রয়েছে প্রতিষ্ঠানটিতে। বিশ্বব্যাপী বাচ্চাদের কাছে জনপ্রিয় একটি খেলনা ‘নার্ফ গান’। সুপারশপ ‘কিডস এন্ড ফ্যামিলি’তে এই খেলনাটি পাওয়া যাচ্ছে। এছাড়া বিশ্বখ্যাত নামীদামী প্রতিষ্ঠানের তৈরিকৃত শিশুখাদ্য ন্যান, কাউ এন্ড গেট, নিডো, সেরেলাক, এপ্টামিল সাশ্রয়ী মূল্যে পাওয়া যাচ্ছে সুপারশপটিতে।

‘কিডস এন্ড ফ্যামিলি’ লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ আকরামুল হক রুবেল বলেন, ‘আমাদের প্রতিষ্ঠানের পণ্যসমূহ খুবই উন্নতমানের। শুধু ব্যবসার উদ্দেশ্যে আমরা এই প্রতিষ্ঠানটি দাঁড় করায়নি, আমাদের মূল উদ্দেশ্য হলো গ্রাহকসেবা। পণ্যসেবার মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করা আমাদের অন্যতম লক্ষ্য। গ্রাহকরা যেনো তাদের চাহিদা অনুযায়ী খুব সহজে ও সাশ্রয়ী মূল্যে সর্বোচ্চ গুণগত মানের পণ্য পেতে পারে এটাই আমাদের প্রয়াস।

আমাদের প্রতিষ্ঠানের মাধ্যমে আমরা গ্রাহকদের যেসব পণ্যসামগ্রী সরবরাহ করি সেসব পণ্য আমরা অনেক যাচাই-বাছাই করে আনি যেনো গ্রাহকরা তাদের প্রয়োজন অনুযায়ী সেরা মানের পণ্যটি পান। সর্বোচ্চ গুণগত মানের পণ্য গ্রাহকদের কাছে সহজে পৌঁছে দিতে ‘কিডস এন্ড ফ্যামিলি’ লিমিটেড বদ্ধপরিকর বলে জানান প্রতিষ্ঠান চেয়ারম্যান মোহাম্মদ আকরামুল হক রুবেল।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক তোফায়েল আহমেদ ভূঁইয়া বলেন, ‘গর্ভবতী নারী ও শিশুকালে বাচ্চাদের প্রয়োজনীয় বিশেষ সব পণ্যসামগ্রী গ্রাহকগণ যেনো সাশ্রয়ীমূল্যে একই ছাদের নিচে পায় সেইলক্ষ্যে আমরা সুপারশপটি চালু করেছি। গ্রাহকদের যথাযথ পণ্য সেবা দিতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।

আমাদের সুপারশপের সকল পণ্য নিঃসন্দেহে গুণে ও মানে অন্যন্য। এখানকার বিক্রিত পণ্যসামগ্রীর বিষয়ে আমরা গ্রাহকদের কাছ থেকে খুব ভালো ও ইতিবাচক সাড়া পাচ্ছি। বর্তমানে আমাদের সুপারশপের মূল শাখা একটি। তবে গ্রাহক চাহিদা বিবেচনায় শীঘ্রই ‘কিডস এন্ড ফ্যামিলি’ লিমিটেডের আরো শাখা চালু করা হবে বলে জানিয়েছেন ব্যবস্থাপনা পরিচালক তোফায়েল আহমেদ।

‘কিডস এন্ড ফ্যামিলি’ লিমিটেডের বিশেষ আকর্ষণ ‘মেম্বারশিপ রেজিস্ট্রেশন’। এই সুপারশপে গ্রাহকের নিজের নাম, মোবাইল নম্বর ও ই-মেইল আইডি দিয়ে মেম্বারশিপ রেজিস্ট্রেশন করার পর থেকে প্রতি ১০০ টাকার কেনাকাটায় গ্রাহক পাবেন ১ পয়েন্ট, যার মূল্যমান ১ টাকা এবং সর্বনিম্ন ৫০০ বা তার বেশি পয়েন্ট জমা হলে গ্রাহক সেই পয়েন্ট মূল্যের যেকোনো পণ্য ফ্রি’তে কিংবা পণ্য কেনাকাটায় তত পয়েন্ট মূল্যের টাকা ছাড় পাবেন সুপারশপটি থেকে।

গ্রাহকগণ চাইলে এই সুপারশপটি থেকে অনলাইনেও কেনাকাটা করতে পারবেন। তাদের ফেসবুক পেইজ Kids & Family Ltd. এ প্রতিষ্ঠানটির নানারকম আকর্ষণীয় পণ্যের ছবি ও বিস্তারিত দেওয়া আছে। গ্রাহকগণ সেখানে থেকে প্রয়োজনীয় পছন্দের পণ্য অর্ডার দিতে পারবেন। গ্রাহকদের চাহিদা অনুযায়ী দেশের যেকোনো প্রান্তে অর্ডারকৃত পণ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়। এছাড়া ঢাকা শহরের অভ্যন্তরে সর্বোচ্চ ১ ঘন্টার মধ্যে অর্ডারকৃত পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া হয় বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

গ্রাহকদের সুবিধার্তে পণ্যের নগদ মূল্য পরিশোধের পাশাপাশি ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, বিকাশ ও রকেটের মাধ্যমে পণ্যমূল্য পরিশোধের সুবিধা রয়েছে ‘কিডস এন্ড ফ্যামিলি’ লিমিটেডে। যেকোনো তথ্যের জন্য প্রতিষ্ঠানটির হটলাইন নাম্বার ০১৯৩৫-৩৫৭৭৭৭ এ প্রতিদিন সকাল ১০টা-রাত ১১টা পর্যন্ত যোগাযোগ করতে পারবেন গ্রাহকগণ।
সুপারশপটির ঠিকানাঃ
কিডস এন্ড ফ্যামিলি,
৩৭৬/বি, শহীদ বাকি রোড, তালতলা, খিলগাঁও, ঢাকা।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com