সোমবার, ২৫ মে ২০২০, ০৮:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষীপুর বাসীকে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুঃ পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা লক্ষীপুর বাসীকে জেলা মানবাধিকার সংস্থার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষীপুর বাসীকে কাজী নাঈমের পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষ্মীপুরে’পত্রিকা হকারদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন জেলা মানবাধিকার সংস্থা-সময়ের ধারা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মুজাহিদুল ইসলাম-সময়ের ধারা লক্ষ্মীপুরে এ বি এম গোফরান হোসেন বাবুর ঈদ উপহার-সময়ের ধারা লক্ষীপুর জেলা মানবাধিকারের পক্ষ থেকে,পত্রিকা হকারদেরকে ঈদ উপহার-সময়ের ধারা ওমানে হাটহাজারীর এক প্রবাসীর মৃত্যু ! ১ মাসের বেতন পুরোটাই দরিদ্রদের মাঝে বিলিয়ে দিলে সিভিল ইঞ্জিনিয়ার রুবেল ঈদের নামায অন্তত ৩ জনে মিলে জামাতে পড়তে হয় !
লন্ডনে শহীদদের প্রতি সন্মান জানিয়ে নীরবতা পালন করেন – প্রযুক্তি ও প্রজন্ম ফাউন্ডেশনের চেয়ারম্যান “গোলাম সারোয়ার মানিক”

লন্ডনে শহীদদের প্রতি সন্মান জানিয়ে নীরবতা পালন করেন – প্রযুক্তি ও প্রজন্ম ফাউন্ডেশনের চেয়ারম্যান “গোলাম সারোয়ার মানিক”

“বাংলা ভাষার জন্য আত্মাহুতি দেয়া শহীদদের প্রতি সন্মান জানানোর নিমিত্তে লন্ডনের আলতাব আলী পার্কে কিয়তক্ষন নীরবতা পালন করেন বাংলাদেশের প্রযুক্তি ও প্রজন্ম ফাউন্ডেশন এর চেয়ারম্যান “গোলাম সারোয়ার মানিক”

তিনি বলেনঃ আমি বেশ কিছু কাজে প্রবাস সফর দিয়েছি আরো কিছুদিন এখানে থাকতে হবে প্রথম এসে দুবাই থাকি, তবে বর্তমান লন্ডনে আছি।তিনি আরো বলেন আমি বিদেশ বিভূইয়ে শহীদদের স্মরণে শহীদ মিনার দেখে আপ্লুত হই। এবং সৃষ্টির এই বিশালতার তুলনায় আমরা নিজেকে ক্ষুদ্র করে দেখার কোন অবকাশ নেই, মহাজগত জয় করার মত মস্তিষ্ক আমাদের রয়েছে। সৃষ্টির এই বিশালতার মাঝে সৃষ্টিকর্তা আমাদেরকে সৃষ্টির সর্বশ্রেষ্ঠ ও পরিপূর্ণ গুণাবলীর সমন্নয়ে তৈরী করেছেন। তাই আমরা পৃথিবী জয় করার স্বপ্ন দেখি। এই বলে তিনি বাংলাদেশের সকল মানুষের কাছে দোয়া ও প্রার্থনা চেয়েছেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com