শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৭:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাংবাদিক পীর হাবিবুর রহমানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে রংপুরে মানববন্ধন রাজনীতি আমার পেশা নয় আমার নেশা আলহাজ্ব এম.এ ওয়াহেদ ময়মনসিংহের ভালুকায় বিশ্ব হাতধোয়া দিবস উপলক্ষে র‌্যালী আলোচনা সভা অনুষ্ঠিত সূর্যসেন হলে কোনো ‘টর্চার সেল’ নেইঃ হল সংসদ জাপান ভয়াবহ তাইফুন এর সম্মুখীন হাটহাজারী উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবলের প্রতিনিধি সভা অনুষ্ঠিত  শিশুর কান-লিঙ্গ কেটে নৃশংসভাবে হত্যা ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে ৭ ইউপি সদস্যের অভিযোগ ময়মনসিংহের ভালুকায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন ও বাল্য বিবাহ নিরোধ দিবস পালিত ময়মনসিংহের ভালুকায় বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
ফিফা বর্ষসেরায় সালাহকে ভোট দেয়নি মিসর!

ফিফা বর্ষসেরায় সালাহকে ভোট দেয়নি মিসর!

ENTREVISTA A SALAH REPORTAJE CON UNA BANDERA DE EGIPTO ***** NO USAR ******** NO USAR ********* ********** HABLAR FOTOGRAFIA ************ ******** HABLAR CON HUGO CEREZO ********+

পায়ের জাদুকরী কারিকুরিতে গোটা ফুটবলবিশ্ব বুঁদ রেখেছেন মোহামেদ সালাহ। তার শৈলীতে মুগ্ধ আপামর ফুটবলপ্রেমী। সঙ্গত কারণে ফিফা বর্ষসেরা ফুটবলার হওয়ার দৌড়ে ছিলেন দ্য ফারাওখ্যাত ফুটবলার।

খুবই স্বাভাবিক। এ পুরস্কার পেতে স্বদেশ মিসরের অধিনায়ক ও কোচের ভোট পাবেন তিনি। কিন্তু কিসের কী? ভোটদাতাদের তালিকাতেই নাম নেই তাদের।

অবশ্য মিসরীয় ফুটবল অ্যাসোসিয়েশন (ইএফএ) দাবি করছে, তাদের অধিনায়ক ও কোচ ভোট দিয়েছেন। তবু ফিফা বর্ষসেরা ভোটের তালিকাতে নাম নেই তাদের। এ নিয়ে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার কাছে ব্যাখা চাইবে তারা। এ জন্য ফিফা বরাবর চিঠি পাঠাচ্ছে ইএফএ।

অ্যাসোসিয়েশনের ভাষ্য, মিসরের ভারপ্রাপ্ত কোচ শাউকি ঘারিব এবং অধিনায়ক আহমেদ এল মোহাম্মদী সালাহকে ভোট দিয়েছেন। কিন্তু কারও ভোট গণনা করা হয়নি। ফিফা প্রকাশিত সব দেশের খেলোয়াড় ও কোচের ভোট দেয়ার তালিকায় পাওয়া যায়নি তাদের নাম।

এবার ফিফা বর্ষসেরা পুরস্কার দ্য বেস্ট জিতেছেন লিওনেল মেসি। মিলানের অপেরা হাউসে জমকালো অনুষ্ঠানে ষষ্ঠবারের মতো ফুটবলের সবচেয়ে মর্যাদাকর এ পুরস্কার জেতেন তিনি।

আর্জেন্টাইন জাদুকরের হাতে পুরস্কার ওঠার পর নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে ‘মিসর’ লেখা ফেলে দিয়েছেন সালাহ। এখন তার প্রোফাইলে শুধু লেখা ‘ফুটবলার ফর লিভারপুল এফসি’।

একই সঙ্গে একটি টুইটও করেন তিনি। অলরেড প্রাণভোমরা লেখেন, মিসর ও দেশের মানুষের প্রতি আমার ভালোবাসা বদলে ফেলার যত চেষ্টাই করুক না তারা, সফল হবে না।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com