বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১১:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লাইভ চলাকালীন নারী সাংবাদিককে চুমু খেয়ে ধরা (ভিডিও)

লাইভ চলাকালীন নারী সাংবাদিককে চুমু খেয়ে ধরা (ভিডিও)

টেলিভিশনে লাইভ করার সময় বিপাকে পড়লেন মার্কিন যুক্তরাষ্ট্রের এক নারী সাংবাদিক। দেশটির ওয়েভ ৩ নিউজ নামের একটি চ্যানেলের সাংবাদিক সারা রিভেস্ট লাইভ করছিলেন; এমন সময় পাশ দিয়ে হেঁটে যাওয়া এক ব্যক্তি তাকে জড়িয়ে ধরে চুমু বসিয়ে দেন গালে। ওই ব্যক্তি যখন এমন কাণ্ড করেন তখনও লাইভে কথা বলছিলেন সারা।

তিনি পুলিশের কাছে এই বিষয়ে অজ্ঞাত ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ আনেন। পরে ভিডিও ফুটেজ দেখে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। গত শুক্রবার কেন্টাকির একটি অনুষ্ঠান লাইভ করার সময় আকস্মিক চুমুর সেই ভিডিও সারা টুইটারে টুইট করার পর মুহূর্তের মধ্যে সেটি ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, রাস্তার পাশে দাঁড়িয়ে টেলিভিশনে লাইভে কথা বলছেন সারা। এই লাইভ শুরুর কয়েক সেকেন্ডের মধ্যে কালো চশমা পরিহিত এক ব্যক্তিকে পাশ দিয়ে হেঁটে যেতে দেখা যায়। ক্যামেরার সামনে দাঁড়িয়ে কথা বলায় ওই ব্যক্তির দিকে খেয়াল ছিল না সারার।

তাকে পাশ কেটে কিছুদূর চলে যাওয়ার পর আবারও ফিরে আসেন ওই ব্যক্তি। এবার সারার ডানপাশে দাঁড়িয়ে তার গালে বসিয়ে দেন চুমু। এতে সামান্য হতচকিত হয়ে গেলেও মুহূর্তেই পরিস্থিতি সামলে লাইভ শুরু করেন তিনি। কিন্তু হাসি থামাতে পারেননি তিনি। যুক্তরাষ্ট্রের কেনটাকিতে একটি অনুষ্ঠানের লাইভ করার সময় এমন ঘটনার মুখোমুখি হন সারা।

লাইভের মাঝে কয়েক সেকেন্ডের বিরতি দিয়ে তিনি আবারও ফিরে আসেন ক্যামেরার সামনে। পরে অজ্ঞাত ওই ব্যক্তির বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন সারা। পুলিশ এরিক গুডম্যান নামের ওই চুমুদাতাকে শনাক্তের পর গ্রেফতার করেছে।

অনাকাঙ্ক্ষিত ওই ঘটনার জন্য সারার কাছে দুঃখ প্রকাশ করে একটি চিঠি লিখেছেন এরিক গুডম্যান। কিন্তু ৪৬ বছর বয়সী এরিকের বিরুদ্ধে আনা যৌন হয়রানির অভিযোগ প্রমাণিত হলে তার তিন মাসের কারাদণ্ড হতে পারে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com