মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০২:৪১ পূর্বাহ্ন

ময়মনসিংহের ভালুকায় জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা অনুষ্ঠিত

ময়মনসিংহের ভালুকায় জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা অনুষ্ঠিত

আশিকুর রহমান শ্রাবণ বিশেষ প্রতিনিধি- শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা- ”কন্যা শিশুর অগ্রযাত্রা, দেশের জন্য নতুন মাত্রা” এই প্রতিপাদ্য নিয়ে সারা দেশের ন্যায় ময়মনসিংহের ভালুকায় সোমবার (৩ সেপ্টেম্বর) সকালে পালিত হয়েছে জাতীয় কন্যা শিশু দিবস ।
দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থী, অভিবাবক, প্রশাসনের কর্মকর্তা ও এনজিও প্রতিনিধিদের অংশ গ্রহনে উপজেলা পরিষদ চত্তর থেকে একটি র‌্যালী পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরিষদ চত্তর মুক্ত মঞ্চে এসে আলোচনায় মিলিত হয় ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামালের সভাপতিত্বে মহিলা বিষয়ক কর্মকর্তা জাহিদা ফেরদৌসীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালম আজাদ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান ড. শেলিনা রশিদসহ অন্যরা । এ সময় উপস্থিত ছিলেন,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চাঁন মিয়া, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জুয়েল আশরাফ, ভালুকা এডুকো’র ম্যানেজার আমিনুল ইসলাম, ওয়ার্ল্ড ভিশনের স্পন্সরসিপ চাইল্ড প্রোটাকশন অফিসার মার্গরেট মধুসহ আরও অনেকে । বক্তারা বাল্য বিবাহ বন্ধের লক্ষে সচেতনতামুলক আলোচনা করেন ।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com