বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ১২:৫৫ পূর্বাহ্ন

আসছে চলচ্চিত্র দিবসে আলতাবানুর ট্রেলার

আসছে চলচ্চিত্র দিবসে আলতাবানুর ট্রেলার

বিনোদন ডেস্ক:

প্রথম চলচ্চিত্র নির্মাণ করেছেন অরুণ চৌধুরী। ফরিদুর রেজা সাগরের গল্পে নির্মিত ‘আলতাবানু’ নামের এই চলচ্চিত্রটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও জাকিয়া বারী মম। মার্চ মাসের শেষের দিকে ছবিটির প্রথম পোস্টার প্রকাশিত হয়। এবার আসছে ছবিটির ট্রেলার। জাতিয় চলচ্চিত্র দিবসে ( ৩ এপ্রিল) বিকেলে মুক্তি দেওয়া হবে ছবির ট্রেলারটি।

ট্রেলার মু্ক্তি উপলক্ষ্যে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম মঙ্গলবার বিকেল ৪টায় চ্যানেল আইয়ের ৪ নাম্বার স্টুডিওতে এক অনুষ্ঠানের আয়োজন করেছে। এখানে উপস্থিত থাকবেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যাবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। চলচ্চিত্রটির নির্মাতা অরুণ চৌধুরী। আলতাবানু ছবির নায়ক আনিসুর রহমান মিলন, নায়িকা জাকিয়া বারী মম, রিক্তাসহ অন্যান্য কলাকুশলীরা।

অরুণ চৌধুরী বলেন, ‘আলতা বানু চলচ্চিত্রটি দর্শক দেখবে কারণ এতে মাটি ও মানুষের গল্প বলা হয়েছে। আলতা ও বানু নামের দুই বোনের সুখ, দুঃখ ও হাসি-কান্নার ছবি আলতা বানু।’

ছবিতে আলতা চারিতে মম ও বানু চরিত্রে অভিনয় করেছেন রিক্তা। ছোট বোনের হারিয়ে যাওয়া এবং তাকে খুঁজতে বের হওয়ার জার্নিতেই এগিয়েছে ছবির কাহিনী।

২০১৭ সালের জুলাই মাসে ‘আলতা বানু’ ছবির দৃশ্যধারণের কাজ শুরু হয় মানিকগঞ্জে। ঘিওরের কালিগঙ্গা নদীর পাড়ে টানা একমাস চলে শুটিং। মম-রিক্তা-মিলন ছাড়াও ছবিতে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান ও মামুনুর রশীদ।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com