রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০২:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জেনে নিন হাড় ক্ষয় রোগ প্রতিরোধের উপায় সংবাদমাধ্যমের মানুষ নবনীতা চৌধুরীর নতুন গানের ভিডিও পাসপোর্ট পেতে হাইকোর্টে ডাকসুর ভিপি নুর হাইকোর্টে নয় বিচারপতি নিয়োগ দেয়া হয়েছে নির্বাচন তো অনেকদিন আগে হয়েছে। মন্ত্রী হলে কি মেনন এ কথা বলতেন? আজ বিকেলে যুবলীগ নেতাদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতীয় সেনাবাহিনীর দুই সদস্যের প্রাণহানির প্রতিশোধে পাকিস্তানে হামলা চালিয়েছে ভারত ময়মনসিংহের ভালুকা পৌর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী সাংবাদিক- জামাল ৬৫ হাজার টাকা ঘুষ নিয়ে ১০ জেলেকে ছেড়ে দিলেন এএসআই! ময়মনসিংহের ভালুকায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্যকে গণধোলাই পুলিশে শোপর্দ
কালীগঞ্জে কম্পিউটারে অশ্লীল ভিডিও চিত্র রাখার দায়ে জরিমানা

কালীগঞ্জে কম্পিউটারে অশ্লীল ভিডিও চিত্র রাখার দায়ে জরিমানা

কালীগঞ্জে কম্পিউটারে অশ্লীল ভিডিও চিত্র রাখার দায়ে জরিমানা

এম সহিদুল ইসলাম লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় মা কম্পিউটার দোকান মালিক আমির হোসেনের ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
আমির হোসেন উঃ দলগ্রাম (কালভৈরব) এলাকার আতাউর রহমানের ছেলে।

একই দিনে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ব্যাঙ্গের হাট এলাকায় অভিযান চালিয়ে বালু উত্তোলনকারী বাবলু মিয়ার ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত । বালু ব্যবসায়ী বাবলু মিয়া লিয়াকত আলীর ছেলে বলে জানা যায়।

বুধবার (০২ অক্টোবর) দুপুর দেড়টার দিকে উপজেলার কালভৈরব বাজার এলাকার মা কম্পিউটার নামে একটি দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু সাইদ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ বিষয়টি নিশ্চিত করে জানান,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ওই দোকানে ভিড় জমিয়ে মোবাইলের মেমোরিতে অশ্লীল ভিডিও চিত্র নেয়ার খবরের ভিত্তিতে মা কম্পিউটারে অভিযান চালানো হয়। এসময় ওই অশ্লীল ভিডিও চিত্র রেখে বিভিন্ন মোবাইলের মেমোরিতে লোড করে দেয়ার অপরাধে কম্পিউটার দোকান মালিক আমির হোসেনের ২০ হাজার টাকা এবং ব্যাঙ্গের হাট এলাকায় বালু উত্তোলনের দায়ে বাবলু নামের এক ব্যক্তির ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com