শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ১২:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
৬৫ হাজার টাকা ঘুষ নিয়ে ১০ জেলেকে ছেড়ে দিলেন এএসআই! ময়মনসিংহের ভালুকায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্যকে গণধোলাই পুলিশে শোপর্দ ৩৬ তম বিসিএস পুলিশ ব্যাচের সভাপতি ইমরুল, সা.সম্পাদক রাকিব সাংবাদিক পীর হাবিবুর রহমানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে রংপুরে মানববন্ধন রাজনীতি আমার পেশা নয় আমার নেশা আলহাজ্ব এম.এ ওয়াহেদ ময়মনসিংহের ভালুকায় বিশ্ব হাতধোয়া দিবস উপলক্ষে র‌্যালী আলোচনা সভা অনুষ্ঠিত সূর্যসেন হলে কোনো ‘টর্চার সেল’ নেইঃ হল সংসদ জাপান ভয়াবহ তাইফুন এর সম্মুখীন হাটহাজারী উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবলের প্রতিনিধি সভা অনুষ্ঠিত  শিশুর কান-লিঙ্গ কেটে নৃশংসভাবে হত্যা
ময়মনসিংহের ভালুকায় এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ

ময়মনসিংহের ভালুকায় এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ

আশিকুর রহমান শ্রাবণ বিশেষ প্রতিনিধি- ময়মনসিংহের ভালুকায় হাত পা বাঁধা অবস্থায় বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে বসতঘরের খাঁট থেকে মহসিন সরকার (৫২) নামে এক কাপড় ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। নিহত ব্যক্তি উপজেলার হবরিবাড়ী ইউনিয়নের ঝালপাজা গ্রামের নুন্দিপাড়া এলাকার মৃত আইয়ূব আলী সরকারের ছেলে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে প্রতিবেশিরা মহসিনের গোয়াল ঘরে গরুর ডাক শুনে বাড়িতে যায়। এসময় বাড়িতে কোন লোকজন না পেয়ে দরজা খোলা দেখে এগিয়ে গেলে খাটের উপর হাত পা বাঁধা ও গলায় নামাজের রুমাল পেচানো অবস্থায় মহসিনের লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ দুপুরেই লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতের ছোট ভাই উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রমজান আলী সরকার জানান, ছেলে মেয়েদের পড়াশুনার জন্য ভাবী তাদের দুই সন্তান নিয়ে ময়মনসিংহে বাসা ভাড়া নিয়ে থাকেন। রাতের কোন এক সময় এ হত্যাকান্ডটি ঘটেছে । পরিকল্পিত ভাবেই এ হত্যাকান্ডটি হয়েছে বলে পরিবারের লোকজন জানান। খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অতি দ্রুত অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাশ্তির ব্যবস্থা গ্রহন করার জন্য পুলিশকে বলেন ।
ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, শ্বাসরোধ করে হত্যাকান্ডটি ঘটাতে পারে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যা রহস্যটি উৎঘাটনের চেষ্টা ও মামলাল প্রস্তুতি চলছে। ওই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com