মঙ্গলবার, ০২ Jun ২০২০, ০৯:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে নতুন করে ১১৯ জনের টেস্ট করে ২২ জনের করোনায় পজেটিভ-সময়ের ধারা জালালপুর ইকো রিসোর্ট এ কম্ব্যাটিং কোভিট ১৯ এর উপর কর্মশালা হরিপুরে এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা নিকলী হাওর আর জালালপুর ইকো রিসোর্ট এর ভ্রমণ গদ্য লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো সবুজ বাংলাদেশ ইনাফা-সময়ের ধারা কটিয়াদীতে ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্টের উপহার সামগ্রী প্রদান ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা
মিশা-জায়েদ প্যানেলে কার্যনির্বাহী সদস্য পদে জয় চৌধুরী

মিশা-জায়েদ প্যানেলে কার্যনির্বাহী সদস্য পদে জয় চৌধুরী

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদ প্যানেলে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করবেন চিত্রনায়ক জয় চৌধুরী। আজ (৩ আক্টোবার) বিএফডিসিতে তিনি মনোয়ন পত্র জমা দেন। এছাড়াও চমক হিসেবে রয়েছেন চিত্রনায়ক রুবেল ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তাঁরা দুজন সহসভাপতি পদে নির্বাচন করবেন। জায়েদ খান বলেন, ‘চলচ্চিত্রের সিনিয়র শিল্পীরা আমাদের প্যানেলকে সমর্থন দিয়েছেন। এদের মধ্যে ডিপজল ভাই ও রুবেল ভাই আমাদের প্যানেল থেকে সহসভাপতি পদে নির্বাচন করবেন। এমন আরো অনেক চমক আসছে আমাদের প্যানেলে। আশা রাখি, গতবারের মতোই আসন্ন নির্বাচনে আমাদের সমর্থন দেবেন শিল্পীরা।’ চিত্রনায়ক জয় চৌধুরী বলেন, ‘প্রথমবার কিংবদন্তীদের সাথে নির্বাচন করতেছি এটা আমার জন্য অনেক আনন্দের।

অনেক আগ থেকে বিভিন্ন সংগঠনের সাথে জড়িত। তবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাথে জড়িত থাকলেও আগে কখনো নির্বাচনে আসিনি। তবে এবার সিনিয়ারদের অনুরোধে নির্বাচনে অংশগ্রহণ করার সাহস পেয়েছি। আশা করছি নির্বাচিত হলে আগামী দুই বছর শিল্পীদের বিভিন্ন স্বার্থ রক্ষায় প্রতিনিধি হিসেবে কাজ করব।’ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৮ অক্টোবরের পরিবর্তে ২৫ অক্টোবর অনুষ্ঠিত হচ্ছে। আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করতে চলেছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২০২১ মেয়াদের কমিটি নির্বাচনে ভোটগ্রহণ হবে ওই দিন। গতবারের মতো এবারও এক প্যানেল থেকে নির্বাচন করবেন মিশা সওদাগর ও জায়েদ খান। আর স্বতন্ত্র পদে নির্বাচন করবেন চলচ্চিত্রের প্রিয়দর্শিনী মৌসুমী।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com