মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৯:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাটহাজারীতে পেঁয়াজের বাজার নিয়ন্ত্রনে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৫ টি দোকানকে আর্থিক দন্ড !

হাটহাজারীতে পেঁয়াজের বাজার নিয়ন্ত্রনে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৫ টি দোকানকে আর্থিক দন্ড !

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ

হাটহাজারীতে পেঁয়াজের বাজার নিয়ন্ত্রন করতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন উপজেলা প্রশাসন। বৃস্পতিবার (০৩ অক্টোবর) বিকাল দিকে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সম্রাট খীসার নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

সূত্রে জানা গেছে, উপজেলার ফতেপুর ইউনিয়নের মদনহাট বাজার এলাকার থেকে চৌধুরীহাট বাজার এলাকার বিভিন্ন দোকানে এ অভিযান চালানো হয়। এ সময় অধিক মূল্যে পেঁয়াজ বিক্রয়ের অপরাধে মোট পাঁচটি দোকানকে মোট নয় হাজার টাকা জরিমানা আদায় করে প্রাথমিকভাবে সতর্ক করা হয়েছে। হাটহাজারী মডেল থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনায় সহযোগীতা করেন।

অভিযান পরিচালনাকারী ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি সম্রাট খীসা অভিযানের সত্যতা নিশ্চিত করে প্রতিবেদককে জানান, এ ধরনের অভিযান নিয়মিত চলবে।

উল্লেখ্য, গত বুধবারও বিকালের দিকে গোপন সংবাদের ভিক্তিতে উপজেলা প্রশাসন পৌরসভার মুরগীহাটে অভিযান চালিয়ে আমির হোসেনের রড সিমেন্টের গোডাউন থেকে ৫ হাজার কেজি পেঁয়াজ জব্দ করে এবং অধিক মূল্যে বিক্রয়ের জন্য কৃত্রিম সংকট তৈরী করার অপরাধে ৫০ হাজার টাকা আর্থিক দন্ড করা হয়েছিল।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com