বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৬:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষীপুরে জোরপূর্বক পৈত্রিক সম্পত্তি দখল চেষ্টার অভিযোগ-সময়ের ধারা লক্ষ্মীপুরে নতুন করে ১১৯ জনের টেস্ট করে ২২ জনের করোনায় পজেটিভ-সময়ের ধারা জালালপুর ইকো রিসোর্ট এ কম্ব্যাটিং কোভিট ১৯ এর উপর কর্মশালা হরিপুরে এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা নিকলী হাওর আর জালালপুর ইকো রিসোর্ট এর ভ্রমণ গদ্য লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো সবুজ বাংলাদেশ ইনাফা-সময়ের ধারা কটিয়াদীতে ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্টের উপহার সামগ্রী প্রদান ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প
হাটহাজারীতে ইউপি সদস্যের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি !

হাটহাজারীতে ইউপি সদস্যের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি !

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ
হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নে সাবেক মেম্বারের বাড়ীতে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার (৫ অক্টোবর) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ঐ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সোনাইরকুল এলাকার সাহেব মেম্বারের বাড়ীতে এ ডাকাতির ঘটনা সংঘটিত হয়।

ঘটনাস্থল পরিদর্শন করে জানা যায়, ফরহাদাবাদ ইউনিয়নের বংশাল ৯নং ওয়ার্ডের বাসিন্দা সাহেব মিয়া মেম্বার(সাবেক)পাঁচ পুত্র নিয়ে গত ৬/৭ বছর ধরে ধলই ইউনিয়নের ৫নং ওয়াড়র্স্থ সোনাইরকুল এলাকায় এসে বাউন্ডারী ঘেরা জায়গায় দালান নির্মাণ করে বসবাস করে আসছেন। তার ৪ পুত্র প্রবাসী এবং বড় পুত্র বাড়ী ঘর দেখাশুনা করেন। ঘরের গৃহবধূরা জানান, শনিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে কালো মুখোশ পরিহিত ৪০/৫০ জনের ডাকাত দল দেয়াল টপকে বাড়ীতে ঢুকে দালানের লোহার গ্রীল কেটে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এসময় তারা আমাদের বড় ভাই আজমকে বেধে ফেলে। এরপর আমাদের চারটি রুমে প্রবেশ করে আলমারী ভেঙ্গে ২০ ভরি স্বর্ণ, ৭টি এনড্রয়েট মোবাইল ফোন (যার প্রতিটির মুল্য ১৫হাজার টাকার উপরে), নরমাল মোবাইল ৫টি এবং নগদ এক লক্ষ টাকার অধিক নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। অস্ত্র, ছুরি, রামদা, কিরিচে সজ্জিত ডাকাতদল কালো মুখোশ পরিহিত থাকায় কাউকে আমরা চিনতে পারিনি। খবর পেয়ে হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দীন জাহাংগীর ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মডেল থানায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে বলেও সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে জানতে চাইলে স্থানীয় ইউপি সদস্য নাছির উদ্দীন বলেন, সাহেব মিয়া মেম্বারের বাড়ীতে ডাকাতির ঘটনাটি আমি এখনি শুনেছি।

ঘটনাস্থল পরিদর্শন করা হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দীন জাহাংগীর এ প্রতিবেদককে বলেন, ”আমরা আলামত সংগ্রহ করছি, পরে এ ব্যাপারে বিস্তারিত জানাব।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com