শুক্রবার, ২৯ মে ২০২০, ০৩:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা লক্ষ্মীপুর” লোকে লোকারন্য মতির হাট মেঘনা নদীর পাড়-সময়ের ধারা হাটহাজারীর উদালিয়াতে সন্ত্রাসীর রাজত্ব কায়েম করতে যুবককে রক্তাক্ত জখম লক্ষীপুর বাসীকে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুঃ পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা লক্ষীপুর বাসীকে জেলা মানবাধিকার সংস্থার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষীপুর বাসীকে কাজী নাঈমের পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষ্মীপুরে’পত্রিকা হকারদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন জেলা মানবাধিকার সংস্থা-সময়ের ধারা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মুজাহিদুল ইসলাম-সময়ের ধারা লক্ষ্মীপুরে এ বি এম গোফরান হোসেন বাবুর ঈদ উপহার-সময়ের ধারা
কাশ্মীর নিয়ে প্রথমবার মুখ খুললেন পারভেজ মোশাররফ

কাশ্মীর নিয়ে প্রথমবার মুখ খুললেন পারভেজ মোশাররফ

পাকিস্তানের সাবেক সেনা শাসক পারভেজ মোশাররফ বলেছেন, কাশ্মীর মিশে আছে পাকিস্তানের রক্তে। কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিলের পর থেকে সেখানে দুই মাস ধরে চলা ভারতীয় বাহিনীর দমন-পীড়ন নিয়ে প্রথমবারের মতো মুখ খুললেন তিনি।

২০০৭ সালে দেশটির সংবিধান বাতিল করার দায়ে তার বিরুদ্ধে করা রাষ্ট্রদ্রোহ মামলা করার পর চিকিৎসার কথা বলে ২০১৬ সাল থেকে তিনি দুবাইয়ে নির্বাসিত জীবনযাপন করছেন। খবর এনডিটিভির।

এ বক্তব্যের মধ্য দিয়ে ৭৬ বছর বয়সী ওই সামরিক শাসক আবার রাজনীতিতে প্রবেশের ইঙ্গিত দিলেন বলে বিশ্লেষকরা মনে করছেন।

অল পাকিস্তান মুসলিম লীগের প্রধান জেনারেল (অব.) পারভেজ মোশাররফ গত রোববার দুবাই থেকে মোবাইল ফোনে ইসলামাবাদে দলীয় নেতাদের উদ্দেশে দেয়া ভাষণে এ কথা বলেন।

কারগিল যুদ্ধের কথা স্মরণ করিয়ে দিয়ে পারভেজ মোশাররফ বলেন, শান্তি আলোচনার প্রস্তাব প্রত্যাখ্যান করে ভারত বরাবরই পাকিস্তানকে হুমকি দিয়ে আসছে।

ভারতের সংবিধান থেকে ৩৭০ ধারা বাতিল করে কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিলের পর এই প্রথম মুখ খুললেন জেনারেল পারভেজ মোশাররফ।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com