বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৭:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজনীতি আমার পেশা নয় আমার নেশা আলহাজ্ব এম.এ ওয়াহেদ ময়মনসিংহের ভালুকায় বিশ্ব হাতধোয়া দিবস উপলক্ষে র‌্যালী আলোচনা সভা অনুষ্ঠিত সূর্যসেন হলে কোনো ‘টর্চার সেল’ নেইঃ হল সংসদ জাপান ভয়াবহ তাইফুন এর সম্মুখীন হাটহাজারী উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবলের প্রতিনিধি সভা অনুষ্ঠিত  শিশুর কান-লিঙ্গ কেটে নৃশংসভাবে হত্যা ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে ৭ ইউপি সদস্যের অভিযোগ ময়মনসিংহের ভালুকায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন ও বাল্য বিবাহ নিরোধ দিবস পালিত ময়মনসিংহের ভালুকায় বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সাভারে ৩ কিশোরীকে ধর্ষণ
মুরাদনগরে ষড়যন্ত্রমূলক হয়রানী মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মুরাদনগরে ষড়যন্ত্রমূলক হয়রানী মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মুরাদনগর কুমিল্লা প্রতিনিধি :
মুরাদনগর উম্ম হানি মহিলা মাদ্রাসার প্রিন্সিপাল মাওঃ আবুল হাসানকে ষড়যন্ত্রমূলক হয়রানী মামলায় জেলে পাঠানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মাদ্রাসার শিক্ষক শিক্ষিকা ও তার পরিবার। মঙ্গলবার দুপুর ২ ঘটিকায় মাদ্রাসার অফিস কক্ষে এলাকাবাসী ও মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীর উপস্থিতিতে এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাওঃ আবুল হাসান এর ছোট ভাই মোঃ সাইফুল হাসান। তিনি বলেন, গত ২২শে সেপ্টেম্বর মাদ্রাসার এক ছাত্রীর ট্রাংক হতে ১শত টাকা চুরি করে নিয়ে যায় আবাসিক হেফজ বিভাগের ছাত্রী হালিমা আক্তার (১০) এবং সে পূর্বেও অনেক ছাত্রীর ট্রাংক ও মাদ্সাার দোকান থেকে চুরি করার সময় হাতে নাতে ধরাপড়েছে। এই সব কিছুর অপরাধে ২৩শে সেপ্টেম্বর মাদ্রাসার আবাসিক থেকে হালিমা আক্তারকে অনাবাসিক করা হয়।
অনাবাসিক হওয়ার পর ওই ছাত্রী বাড়িতে চলে যায়, তখন ক্ষুব্ধ হয়ে মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ হাসান হুজুরের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলা করেন ওই ছাত্রীর মা।
আমরা এলাকাবাসী অত্র মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থী ও পরিবারের লোজন এই মিথ্যা ষড়যন্ত্রমূলক হয়রানী মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি এবং অধিকতর তদন্তের মাধ্যমে সঠিক বিষয়টি তুলে ধরার জন্য গনমাধ্যমকে অনুরোধ করছি।
এসময় উপস্থিত ছিলেন, অত্র মাদ্রাসার শাইখুল হাদিস মাওঃ হাবিবুল্লা মানছুরী,মুরাদনগর উপজেলা মসজিদের পেশ ইমাম মাওঃ আব্দুল কাদের, মাওঃ জাকারিয়া, মাওঃ হাসান এবং পরিবার থেকে স্ত্রী খাদিজা আক্তার, মেয়ে উম্মে আইমান শিফা প্রতিবেশী খলিলুর রহমান, মাওঃ মোশারফ হোসেন,ও সফিকুল ইসলাম সরকারসহ প্রমুখ।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com