শনিবার, ০৬ Jun ২০২০, ০২:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাদক ব্যবসার বিরোধীতা করায় সন্ত্রাসীদের হামলা গ্রামের বাড়ীতে জানাযা নামায শেষে, পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত নাছির করোনা উপসর্গ নিয়ে বড় ভাইয়ের ৯ ঘন্টা পর ছোট ভাইয়েরও মৃত্যু ! হাটহাজারী পৌরসভায় করোনা উপসর্গ নিয়ে প্রবাসীর মৃত্যু! করোনা আক্রান্ত রোগীর কাছাকাছি গেলেই সতর্ক করবে স্মার্টফো-সময়ের ধারা বিশ্বব্যাপী করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ৬৬ লাখ করোনায় রানা প্লাজার মালিকের মৃত্যু লক্ষ্মীপুরে লিটন ট্রেডার্সের ১৩লক্ষ টাকা আত্মসাৎ-সময়ের ধারা স্মার্টফোন বলে দেবে আশপাশে কতজন করোনা রোগী, অপশনটি অ্যাপ চালু করুন হাঁটু পানিতে নেমে ধান কেটে দিল ছাত্রলীগ
গাড়ির সঙ্গে দড়ি বেঁধে মেয়রকে ঘুরালেন কৃষকরা

গাড়ির সঙ্গে দড়ি বেঁধে মেয়রকে ঘুরালেন কৃষকরা

নির্বাচনী প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হয়েছেন মেয়র। বলেছিলেন, রাস্তা ঠিক করে দেবেন। কিন্তু সময় পেরিয়ে গেলেও তা করেননি তিনি। ফলে ক্ষুব্ধ জনগণ মেয়রকে উচিত সাজা দিলেন।

মেক্সিকোর দক্ষিণাঞ্চলের মেয়রকে তার কার্যালয় থেকে বের করে এনে একটি পিকআপ ট্রাকের সঙ্গে দড়ি বেঁধে টেনে হেচড়ে নিয়ে যাওয়া হয়েছে। আর এই কাজ করেছে তারই এলাকার স্থানীয় কৃষকরা। এই ঘটনায় পুলিশ এখন পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করেছে।

মেয়র জর্জ লুইস এসকান্দন হারনানদেজকে জনগণের হাত থেকে রক্ষা করতে শেষ পর্যন্ত পুলিশকে হস্তক্ষেপ করতে হয়েছে। তবে বড় ধরনের আঘাত পাননি ওই মেয়র।

কৃষকদের হাতে এ নিয়ে দ্বিতীয়বারের মতো আক্রমণের শিকার হলেন মেয়র জর্জ লুইস। এর আগেও তার ওপর আক্রমণ করেছিল ক্ষুব্ধ কৃষকরা। স্থানীয় একটি রাস্তা ঠিক করে দেবেন বলে নির্বাচনী প্রচারণায় প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি। কিন্তু তা পূরণে ব্যর্থ হওয়ায় এমন বিপদে পড়তে হয়েছে তাকে।

চিয়াপাস রাজ্যের ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিভিন্ন মাদক পাচার চক্রকে তাদের অপরাধমূলক কর্মকাণ্ডে সহযোগিতা না করার কারণে প্রায়ই মেক্সিকোর স্থানীয় রাজনীতিবিদ এবং মেয়রদের আক্রমণের শিকার হতে হয়।

কিন্তু নির্বাচনী প্রতিশ্রুতি রক্ষা করতে না পারার কারণে মেয়রের ওপর হামলার ঘটনা সেখানে খুব একটা দেখা যায় না। ওই মেয়রকে দড়ি দিয়ে ট্রাকের সঙ্গে বেঁধে ঘুরানোর ঘটনা ইতোমধ্যেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।
তিনি জানিয়েছেন, এই ঘটনায় তিনি অপহরণ এবং হত্যা চেষ্টার অভিযোগ দায়ের করবেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com