বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ১১:৩৯ পূর্বাহ্ন

বিয়ে ছাড়াই স্বামী-স্ত্রী!

বিয়ে ছাড়াই স্বামী-স্ত্রী!

এই বাড়িতেই স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া থাকত আটককৃতরা

গাইবান্ধা প্রতিনিধি : বিয়ে ছাড়াই স্বামী-স্ত্রীর অভিনয় করে বাসা ভাড়া নিয়ে অবৈধভাবে বসবাস করার দায়ে গাইবান্ধায় ভুয়া স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১১ অক্টোবর) বিকালে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম আব্দুস সোবহান আটকের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে বৃহস্পতিবার (১০ অক্টোবর) গভীর রাতে সুন্দরগঞ্জ উপজেলার মাস্টারপাড়া এলাকার আব্দুল আউয়ালের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আব্দুস সোবহান জানান, গোপন খবরে বৃহস্পতিবার রাতে উপজেলার মাস্টারপাড়া এলাকার আব্দুল আউয়ালের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় ওই বাড়িতে স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া থাকা মানিক চন্দ্র কর্মকার ও তার ভুয়া স্ত্রীকে আটক করা হয়। পরে তাদের বিয়ের বৈধ কাগজপত্র চাইলে তারা এতে অপারগতা প্রকাশ করে।

ওসি বলেন, আটককৃত মানিক চন্দ্র কর্মকার উপজেলার রামজীবন ইউনিয়নে পূর্ব রামজীবন (নিজপাড়া) গ্রামের মন্টুরাম কর্মকারের ছেলে। তার স্ত্রীসহ একটি কন্যা সন্তান রয়েছে। এছাড়া আটককৃত ভুয়া স্ত্রী একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। তারা দুইজন দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে বসবাস করত।

পরবর্তীতে এ ঘটনায় সুন্দরগঞ্জ থানার এসআই সামছুল হক বাদী হয়ে একটি মামলা দায়ের করলে শুক্রবার তাদের আদালতে প্রেরণ করা হয়।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com