শনিবার, ৩০ মে ২০২০, ০৫:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা লক্ষ্মীপুর” লোকে লোকারন্য মতির হাট মেঘনা নদীর পাড়-সময়ের ধারা হাটহাজারীর উদালিয়াতে সন্ত্রাসীর রাজত্ব কায়েম করতে যুবককে রক্তাক্ত জখম লক্ষীপুর বাসীকে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুঃ পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা লক্ষীপুর বাসীকে জেলা মানবাধিকার সংস্থার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষীপুর বাসীকে কাজী নাঈমের পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষ্মীপুরে’পত্রিকা হকারদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন জেলা মানবাধিকার সংস্থা-সময়ের ধারা
অশ্লীল ভিডিও দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ

অশ্লীল ভিডিও দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের পর ভিডিও ধারণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত কবির হোসেনকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারের পর কবির হোসেনের মোবাইলে ধারণকৃত ধর্ষণের ভিডিও উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে ধর্ষণের শিকার শিশুর বাবা বাদী হয়ে কবির হোসেনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন। গ্রেফতারকৃত কবির হোসেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার উত্তর রামপুরা এলাকার আব্দুল হান্নান ওরফে হান্নু মিয়ার ছেলে।

এর আগে শুক্রবার গভীর রাতে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় শিশুর পরিবার ও এলাকাবাসীর সহযোগিতায় শহরের উত্তর চাষাঢ়া থেকে কবিরকে গ্রেফতার করে পুলিশ।

মামলার এজাহার থেকে জানা যায়, ফতুল্লার ভূইগড় এলাকার একটি দোকানে কাজ করে কবির। এ সুবাদে একই এলাকার এক ব্যবসায়ীর বাসায় একটি রুম ভাড়া নেয় সে। এরই মধ্যে ওই ব্যবসায়ীর পরিবারের সঙ্গে সুসম্পর্ক গড়ে ওঠে তার। গত মে মাসে ব্যবসায়ীর শিশুর দিকে কুনজর পড়ে কবিরের। তখন থেকে বিভিন্ন প্রলোভনে শিশুটিকে নিজের রুমে নিয়ে গোপন স্থানে স্পর্শ করতো কবির। কয়েকদিন আগে ইউটিউবে অশ্লীল ভিডিও দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করে সে।

বৃহস্পতিবার অশ্লীল ভিডিও দেখিয়ে শিশুটিকে আবারও ধর্ষণ করা হয়। এতে অতিরিক্ত রক্তক্ষরণ হয় শিশুটির। তখন ঘটনাটি মাকে জানায় শিশুটি। এ অবস্থায় শুক্রবার রাতে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর সহায়তায় কবিরকে আটক করে পুুুলিশে খবর দেয় স্থানীয়রা।

ফতুল্লা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোদাচ্ছের হোসেন বলেন, দীর্ঘদিন ধরে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। মোবাইলে ধারণকৃত ভিডিও না দেখলে প্রমাণ হতো না শিশুটির সঙ্গে দীর্ঘদিন এমন জঘন্য কাজ করেছে কবির। তাকে গ্রেফতার করা হয়েছে। সাতদিনের রিমান্ড চেয়ে তাকে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com