মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৩:২৫ অপরাহ্ন

হাটহাজারী উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবলের প্রতিনিধি সভা অনুষ্ঠিত 

হাটহাজারী উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবলের প্রতিনিধি সভা অনুষ্ঠিত 

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ
হাটহাজারী উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল লীগ ২০১৯ উপলক্ষে হাটহাজারীর কর্মরত সাংবাদিক ও অংশগ্রহণকারী দলের এক প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার(১৪ অক্টোবর) বিকাল ৪ টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে এ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠিত এ প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন টুর্ণামেন্ট পরিচালনা কমিটির চেয়ারম্যান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ। এতে প্রধান অতিথি ছিলেন টুর্ণামেন্টের পৃষ্ঠপোষক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাশেদুল আলম। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: জাফর এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংগঠক মো.রাশেদ, টুর্ণামেন্টের অংশগ্রহনকারী দল ও প্রস্তুতি নিয়ে সাংবাদিকদের অবহিত করেন।
লীগে চ্যাম্পিয়ন দল কে ট্রপি সহ নগদ ৫০০০০ টাকা রানার্স আপ দল কে ট্রপি সহ নগদ ৩০ হাজার টাকা সহ সেরা খেলোয়াড়, সু শৃংখল দলের পুরুষ্কার সহ প্রত্যেক খেলায় ম্যান অব দা ম্যাচ পুরুষ্কার দেয়া হবে এবং উদ্বোধনী খেলায় গতবারের লীগ চ্যাম্পিয়ন ছিকনদন্ডি ইউনিয়ন পরিষদ বনাম নবাগত ছিপাতলী ইউনিয়ন পরিষদ প্রতিদ্বন্দিতা করবেন বলে জানা গেছে।
সভায় প্রধান অতিথি হাটহাজারী উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল লীগ সুষ্ঠু ও সুন্দরভাবে শুরু এবং শেষ করার লক্ষ্যে উপজেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটি ও ফুটবল লীগ পরিচালনা কমিটি এবং সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হাটহাজরী প্রেস ক্লাব সভাপতি কেশব কুমার বড়ুয়া সবশেষে প্রধান অতিথি অংশগ্রহনকারী দলের মধ্যে ফুটবল বিতরণের পর সভার সমাপ্তি ঘোষনা করেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com