মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৩:৩৬ অপরাহ্ন

হাটহজারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী হত্যাকান্ড !

হাটহজারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী হত্যাকান্ড !

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ

হাটহাজারীতে আনিসুর রহমান হীরা(১৯)নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।মঙ্গলবার(২২ অক্টোবর)উপজেলার ফতেপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের জোবরা গ্রামের নওশর পাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। সে স্থানীয় মনসুর আলীর পুত্র।

স্থানীয়,প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে হীরার লাশ তার বসতঘরের দক্ষিন পার্শ্বে আম গাছের ডালে রশিতে ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা মডেল থানা পুলিশকে খবর দেয়। সংবাদ অবহিত হয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতালের মর্গে প্রেরন করে। নিহত হীরা পিতা-মাতার একমাত্র সন্তান। সে পেশায় একজন রাজ মিস্ত্রী। তার অপর ২ বোন রয়েছে। পরিবারের লোকজনের অভিযোগ দীর্ঘদিন থেকে পার্শ্ববর্তী লোকজনের সাথে হীরার পরিবারের সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলে আসছে। বিরোধের জের ধরে তাকে হত্যা করে রশি দিয়ে লাশ গাছে ঝুলিয়ে দেয়া হয়েছে। ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা মডেল থানা পুলিশের এসআই আবেদ আলী জানান, লাশের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় মডেল থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও সূত্রে জানা যায়।

হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দীন জাহাঙ্গীর লাশ উদ্ধারের কথা সাংবাদিকদের নিশ্চিত করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। প্রাথমিক ভাবে আত্নহত্যার আলামত পাওয়া গেছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে আসল ঘটনা কি তা নিশ্চিত হওয়া যাবে বলেও তিনি উল্লেখ করেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com