বুধবার, ০৩ Jun ২০২০, ১২:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে নতুন করে ১১৯ জনের টেস্ট করে ২২ জনের করোনায় পজেটিভ-সময়ের ধারা জালালপুর ইকো রিসোর্ট এ কম্ব্যাটিং কোভিট ১৯ এর উপর কর্মশালা হরিপুরে এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা নিকলী হাওর আর জালালপুর ইকো রিসোর্ট এর ভ্রমণ গদ্য লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো সবুজ বাংলাদেশ ইনাফা-সময়ের ধারা কটিয়াদীতে ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্টের উপহার সামগ্রী প্রদান ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা
হাটহাজারীতে ১১ টি কেন্দ্রে জেএসসি ও জেডিসি পরীক্ষা শুরু

হাটহাজারীতে ১১ টি কেন্দ্রে জেএসসি ও জেডিসি পরীক্ষা শুরু

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ

সারাদেশের মত হাটহাজারী উপজেলায় আজ থেকে শুরু হয়েছে জেএসসি ও জেডিসি পরীক্ষা। এবার এ উপজেলায় ১১টি কেন্দ্রে অনুষ্ঠিত জেএসসি ও জেডিসি পরীক্ষায় প্রায় ১২ হাজার পরীক্ষার্থী অংশ গ্রহন করছে বলে জানা গেছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সুত্রে জানা যায়, এবার হাটহাজারী উপজেলায় ৫৭টি মাধ্যমিক বিদ্যালয় ও ২৫টি মাদরাসাসহ মোট ৮২টি শিক্ষা প্রতিষ্ঠানের ১১হাজার ৯শত ৮০জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করছে। যার মধ্যে জেএসসি ১০হাজার,জেডিসি ১হাজার ৫শত এবং নবম শ্রেণির ভোকেশনাল ৪শত ৮০জন শিক্ষার্থী। ৮টি মাধ্যমিক ২টি মাদরাসা ও ১টি ভোকেশনাল সহ মোট ১১টি কেন্দ্র জেএসসি ও জেডিসি পরীক্ষা শুরু হবে।
পার্বতী মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ আতাউর রহমান মিয়া ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নেতা শিমুল মহাজন এ প্রতিবেদক কে জানান, এবার ৮২টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১২হাজার শিক্ষার্থী জেএসসি ও জেডিসি এবং ভোকেশনালসহ ১১টি কেন্দ্রে সর্বাত্মক সতর্কতার সাথে মনিটরিং করা হচ্ছে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিউল আলম এ প্রতিবেদক কে জানান, উপজেলায় ৫৭টি মাধ্যমিক বিদ্যালয় ও ২৫টি মাদরাসাসহ মোট ৮২টি শিক্ষা প্রতিষ্ঠানের ১১হাজার ৯শত ৮০জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করছে। ৮টি মাধ্যমিক ২টি মাদরাসা ও ১টি ভোকেশনাল সহ মোট ১১টি কেন্দ্র জেএসসি ও জেডিসি পরীক্ষা শুরু হয়েছে। যে কোনো ধরনের দূর্ঘটনা ও বিশৃঙ্খলা এড়াতে প্রতিটি পরীক্ষা কেন্দ্রে একজন স্বাস্থ্য সহকারী ও পর্যাপ্ত পরিমাণে পুলিশ মোতায়েন আছে বলেও জানান তিনি।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com