সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০৫:২৭ পূর্বাহ্ন

হাটহাজারীতে ১১ টি কেন্দ্রে জেএসসি ও জেডিসি পরীক্ষা শুরু

হাটহাজারীতে ১১ টি কেন্দ্রে জেএসসি ও জেডিসি পরীক্ষা শুরু

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ

সারাদেশের মত হাটহাজারী উপজেলায় আজ থেকে শুরু হয়েছে জেএসসি ও জেডিসি পরীক্ষা। এবার এ উপজেলায় ১১টি কেন্দ্রে অনুষ্ঠিত জেএসসি ও জেডিসি পরীক্ষায় প্রায় ১২ হাজার পরীক্ষার্থী অংশ গ্রহন করছে বলে জানা গেছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সুত্রে জানা যায়, এবার হাটহাজারী উপজেলায় ৫৭টি মাধ্যমিক বিদ্যালয় ও ২৫টি মাদরাসাসহ মোট ৮২টি শিক্ষা প্রতিষ্ঠানের ১১হাজার ৯শত ৮০জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করছে। যার মধ্যে জেএসসি ১০হাজার,জেডিসি ১হাজার ৫শত এবং নবম শ্রেণির ভোকেশনাল ৪শত ৮০জন শিক্ষার্থী। ৮টি মাধ্যমিক ২টি মাদরাসা ও ১টি ভোকেশনাল সহ মোট ১১টি কেন্দ্র জেএসসি ও জেডিসি পরীক্ষা শুরু হবে।
পার্বতী মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ আতাউর রহমান মিয়া ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নেতা শিমুল মহাজন এ প্রতিবেদক কে জানান, এবার ৮২টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১২হাজার শিক্ষার্থী জেএসসি ও জেডিসি এবং ভোকেশনালসহ ১১টি কেন্দ্রে সর্বাত্মক সতর্কতার সাথে মনিটরিং করা হচ্ছে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিউল আলম এ প্রতিবেদক কে জানান, উপজেলায় ৫৭টি মাধ্যমিক বিদ্যালয় ও ২৫টি মাদরাসাসহ মোট ৮২টি শিক্ষা প্রতিষ্ঠানের ১১হাজার ৯শত ৮০জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করছে। ৮টি মাধ্যমিক ২টি মাদরাসা ও ১টি ভোকেশনাল সহ মোট ১১টি কেন্দ্র জেএসসি ও জেডিসি পরীক্ষা শুরু হয়েছে। যে কোনো ধরনের দূর্ঘটনা ও বিশৃঙ্খলা এড়াতে প্রতিটি পরীক্ষা কেন্দ্রে একজন স্বাস্থ্য সহকারী ও পর্যাপ্ত পরিমাণে পুলিশ মোতায়েন আছে বলেও জানান তিনি।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com