রবিবার, ২৪ মে ২০২০, ০২:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
১ মাসের বেতন পুরোটাই দরিদ্রদের মাঝে বিলিয়ে দিলে সিভিল ইঞ্জিনিয়ার রুবেল ঈদের নামায অন্তত ৩ জনে মিলে জামাতে পড়তে হয় ! ফ্রেন্ডস সার্কেল এস,এস,সি-এইচ,এস,সি শিক্ষার্থীদের উদ্যােগে মুসল্লিদের ইফতার সামগ্রী বিতরণ দেশের স্বাস্থ্য সেবা অর্থনীতির সাথে সম্পর্কযুক্ত,নার্গিস পারভীন-সময়ের ধারা লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী_সমিতির পক্ষ হতে ঈদ উপহার”সময়ের ধারা হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ফরিদপুরে স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে নানান শ্রেনী পেশার মানুষের মধ্যে ইফতার বিতরন লক্ষীপুরে বাড়ছে করোনায় আক্রান্ত রোগী,একদিনে ২২ জন-সময়ের ধারা লক্ষীপুরে চররুহিতা সানরাইজ সমাজকল্যাণ ফাউন্ডেশন এর উদ্দেগে ১টি সেলাই মেশিনসহ কিছু পরিবারকে ঈদ উপহার লক্ষীপুর চররুহিতা সানরাইজ সমাজকল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ১ টি সেলাই মেশিন ও কিছু পরিবারকে ঈদ উপহার -সময়ের ধারা
পেঁয়াজের মূল্যবৃদ্ধির স্থায়ী সমাধান চেয়ে আইনি নোটিশ

পেঁয়াজের মূল্যবৃদ্ধির স্থায়ী সমাধান চেয়ে আইনি নোটিশ

পেঁয়াজের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি রোধ এবং দাম বৃদ্ধির স্থায়ী সমাধান চেয়ে বাণিজ্য মন্ত্রণালয় ও রাজস্ব বোর্ডকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। আগামী সাতদিনের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ না করা হলে রিট করা হবে বলে জানানো হয়।

রোববার ডাক ও রেজিস্ট্রি যোগে সুপ্রিম কোর্টের আইনজীবী মোহাম্মদ মাহমুদুল হাসান এ নোটিশ পাঠিয়েছেন।

নোটিশ পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন আইনজীবী মো. মাহমুদুল হাসান।

নোটিশে পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রণে সাতদিনের মধ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে সংশ্লিষ্টদের বলা হয়েছে। অন্যথায় প্রতিকার চেয়ে হাকোর্টে রিট দায়ের করা হবে বলে জানিয়েছেন আইনজীবী।

গত ২৯ সেপ্টেম্বর থেকে ভারত কর্তৃপক্ষ পেঁয়াজ রফতানি বন্ধ ঘোষণা করে। বিকল্প হিসেবে বাংলাদেশ মিয়ানমার থেকে এলসি এবং বর্ডার ট্রেডের মাধ্যমে প্রয়োজনীয় পেঁয়াজ আমদানি শুরু করে। পাশাপাশি মিসর ও তুরস্ক থেকেও এলসির মাধ্যমে পেঁয়াজ আমদানি শুরু হয়। সম্প্রতি মিয়ানমারও পেঁয়াজের মূল্যবৃদ্ধি করেছে। ফলে বাংলাদেশের বাজারেও এর প্রভাব পড়েছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com