বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ১১:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে শহীদুল্লাহ হল সংসদ

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে শহীদুল্লাহ হল সংসদ

 

মোহাম্মদ মাকসুদুল হাসান ভূঁইয়া রাহুলঃ
মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষণা দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ড. মুহম্মদ শহীদুল্লাহ্ হল ছাত্র সংসদ।

সোমবার (১১ নভেম্বর, ২০১৯) শহীদুল্লাহ্ হল সংসদের সহ-সভাপতি মো.হুসাইন আহমেদ সোহান ও সাধারণ সম্পাদক মো. ইরফানুল হাই সৌরভের যৌথ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির কথা জানানো হয়েছে।

বিজ্ঞপিতে বলা হয়, সুষ্ঠু-সুন্দর পরিবেশ বজায় রাখার জন্য হলের যে কোনো স্থানে মাদক দ্রব্য সেবন, বহন কিংবা আদান- প্রদান নিষিদ্ধ। মাদক দ্রব্য সম্পর্কে হল প্রশাসন ও হল সংসদকে তথ্য দিতে সাধারণ শিক্ষার্থীদের প্রতি আহবান জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, যারা মাদক দ্রব্য সম্পর্কিত কর্মকাণ্ডে লিপ্ত থাকবে, তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক প্রশাসনিক ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে। যারা তথ্য দিয়ে সহযোগিতা করবেন তাদের পরিচয় গোপন রাখা হবে এবং তাদের বিশেষভাবে সম্মানিত করা হবে।

শহীদুল্লাহ হল ছাত্র সংসদের সাধারণ সম্পাদক (জিএস) ইরফানুল হাই সৌরভ গণমাধ্যমে দেওয়া এক বক্তব্যে বলেন, আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি। যাদের বিরুদ্ধে মাদকের অভিযোগ পাওয়া যাবে, উপযুক্ত প্রমাণের ভিত্তিতে তাদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসনিকভাবে ব্যবস্থা নেবে এবং দেশের প্রচলিত আইন অনুযায়ীও ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com