বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০১:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ট্রেন দু‌র্ঘটনায় অ‌ভিযুক্ত‌দের আই‌নের আওতায় আনুন – আহমদ শফী

ট্রেন দু‌র্ঘটনায় অ‌ভিযুক্ত‌দের আই‌নের আওতায় আনুন – আহমদ শফী

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ
ব্রাহ্মণবা‌ড়িয়ায় মর্মা‌ন্তিক ট্রেন দুর্ঘটনায় ১৬জন নিহ‌তের ঘটনায় গভীর শোক এবং ট্রেন দু‌র্ঘটনার ঘটনায় অ‌ভিযুক্ত‌দের আই‌নের আওতায় আনার দাবী জা‌নি‌য়ে‌ছেন দারুল উলূম হাটহাজারী মাদ্রাসার মহাপ‌রিচালক, হেফাজ‌তে ইসলাম বাংলা‌দেশ এর আমীর আল্লামা শাহ আহমদ শফী।

মঙ্গলবার (১২নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গণমাধ্য‌মে পাঠা‌নো এক বিবৃতি‌তে তিন‌ি একথা ব‌লেন।

আল্লামা আহমদ শফী ব‌লেন, ব্রাহ্মণবাড়িয়ার মর্মান্তিক দুর্ঘটনায় ১৬ জন নিহত হওয়ার খবর পাওয়া গে‌ছে। শরীয়‌তের প‌রিভাষায় নিহতরা শাহাদা‌তের মর্যাদা পা‌বে ইনশাআল্লাহ! আমি নিহতদের মাগফিরাত কামনা করছি ও তা‌দের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি!

তি‌নি আরো ব‌লেন, প্র‌তি‌টি দুর্ঘটনার পর আমি লক্ষ্য ক‌রে‌ছি, সং‌শ্লিষ্টরা তদন্তের আশ্বাস দি‌য়েই দা‌য়িত্ব আদায় ক‌রে থা‌কে। ফ‌লে অপরাধীরা পার পে‌য়ে যায়। আজ‌কের দুর্ঘটনায় যারাই অ‌ভিযুক্ত তা‌দের সবাই‌কে আই‌নের আওতায় এ‌নে‌ দৃষ্টান্তমূলক শা‌স্তির ব্যবস্থা করা হোক। এবং আহ‌তদের সরকা‌রি খর‌চে উন্নত চি‌কিৎসা সেবা নি‌শ্চিত করা হোক।

আমী‌রে হেফাজত আরো ব‌লেন, এক‌টি দে‌শের উন্ন‌তি নির্ভর ক‌রে ঐ দে‌শের যোগা‌যোগ ব্যবস্থার উন্ন‌তির উপর। আমি দীর্ঘ‌দিন ধ‌রে লক্ষ্য ক‌রে আস‌ছি, চালক ও দা‌য়িত্বশীল‌দের অবহেলায় কিছু‌দিন পর পর রেল দুর্ঘটনা ঘট‌ছে। ফ‌লে দে‌শের রেল যোগা‌যোগ ব্যবস্থা জনগ‌ণের আস্থা হারা‌চ্ছে। সং‌শ্লিষ্ট মন্ত্রণাল‌য়ের এ বিষ‌য়ে আরও ক‌ঠোর হ‌তে হ‌বে। দুর্নী‌তিবাজ ও লু‌টেরা‌দের শনাক্ত ক‌রে আই‌নের আওতায় আনা এখন সম‌য়ের দাবী।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com