শুক্রবার, ৩১ Jul ২০২০, ০১:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুর বাসীকে অগ্রিম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন হুমায়ুন কবির পাটোয়ারী-সময়ের ধারা হক্কানি উলামায়ে কেরামের নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে – বাবুনগরী বঙ্গবন্ধু কে কটূক্তি : চবি শিক্ষকের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা ! সেপ্টেম্বরে স্কুল খুললে ডিসেম্বরেই সমাপনী জঙ্গি হামলার আশঙ্কা, পুলিশের সব ইউনিটকে সতর্ক করে চিঠি করোনায় দেশে নতুন মৃত্যু ৩৭ জনের ঈদের আসছে সরকার মিডিয়া ভিশনের প্রযোজনায় নাম বললে চাকরী থাকবেনা লক্ষ্মীপুরে উম্যান এন্ড চাইল্ড এ্যাডভান্সমেন্ট সোসাইটি(ওয়াকাস)এর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন সেরা হোটেল রিসোর্ট নির্বাচিত ওয়েস্টিন ঢাকা, প্যালেস লাক্সারি রিসোর্ট ও জালালপুর ইকো রিসোর্ট লকডাউনের ফলে চবি ক্যাম্পাসে কমেছে করোনা সংক্রমণ !
সপ্তম স্বর্ণ উপহার দিলেন ফেন্সিংয়ের ফাতেমা

সপ্তম স্বর্ণ উপহার দিলেন ফেন্সিংয়ের ফাতেমা

নিউজ ডেস্ক : মাঝে তিনদিন ছিলো না একটি স্বর্ণপদকও। আজ (শনিবার) এক দিনেই বাংলাদেশের ঝুলিতে এলো তিনটি স্বর্ণ। ভারোত্তলনে মাবিয়া আক্তার সীমান্ত এবং জিয়ারুল ইসলামের পর এবার ফেন্সিং থেকে সোনার পদক জিতেছেন ফাতেমা মুজিব।

ফেন্সিং ডিসিপ্লিনে মেয়েদের একক সাবরে ইভেন্টে বাংলাদেশের পক্ষে দিনের তৃতীয় ও সবমিলিয়ে সপ্তম স্বর্ণ পদকটি জিতেছেন ফাতেমা মুজিব।

এবারের এসএ গেমসে ফেন্সিংয়ে বিশাল এক দল পাঠিয়েছে বাংলাদেশ। দেশে অপ্রচলিত এ খেলায় ২৩ খেলোয়াড়ের সঙ্গে ৫ অফিসিয়াল গেছেন নেপালে। তাদের মধ্যে ৩ জনই ম্যানেজার। এই বিশাল বহরের দল আজকের আগে গোটা তিনেক ব্রোঞ্জ জিতেছিল।

ফেন্সিংয়ের স্বর্ণটি কাঠমান্ডু-পোখারা এসএ গেমসে বাংলাদেশের সপ্তম এবং সপ্তম দিনের তৃতীয়। আজ (শনিবার) গেমসের সপ্তম দিনে বাংলাদেশকে প্রথম গোল্ড এনে দেন ভারোত্তোক মাবিয়া আক্তার সীমান্ত। এরপর ভালোত্তোলক জিয়ারুল জয় করেন দিনের দ্বিতীয় গোল্ড। সেই ধারাবাহিকতায় সপ্তম গোল্ড এলো ফ্রেন্সিং থেকে।

এসএ গেমসের ২৬ ডিসিপ্লিনের মধ্যে বাংলাদেশ অংশ নিচ্ছে ২৫টিতে। এবার বেশ কয়েকটি ডিসিপ্লিনে খেলছে না ভারত। যে কারণে, অন্য দেশগুলোর পদক বাড়ছে আগের তুলনায়। বাংলাদেশ ইতিমধ্যে ২০১৬ সালের সাফল্য ছাড়িয়ে গেছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com