বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ১১:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে হাফেজদের মাঝে কুরবানির মাংস বিতরণ করেন এ আ বিপ্লব-সময়ের ধারা ধর্ষণ ও হত্যা মামলার আসামীর জামিনের খবরে ফেইসবুকে নিন্দার ঝড় ! করোনা আক্রান্ত জেলা যুবলীগের সভাপতি টিপুর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় দিঘলী ইউনিয়ন যুবলীগ-সময়ের ধারা লক্ষ্মীপুর বাসীকে অগ্রিম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন হুমায়ুন কবির পাটোয়ারী-সময়ের ধারা হক্কানি উলামায়ে কেরামের নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে – বাবুনগরী বঙ্গবন্ধু কে কটূক্তি : চবি শিক্ষকের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা ! সেপ্টেম্বরে স্কুল খুললে ডিসেম্বরেই সমাপনী জঙ্গি হামলার আশঙ্কা, পুলিশের সব ইউনিটকে সতর্ক করে চিঠি করোনায় দেশে নতুন মৃত্যু ৩৭ জনের ঈদের আসছে সরকার মিডিয়া ভিশনের প্রযোজনায় নাম বললে চাকরী থাকবেনা
হাসপাতালে চেয়ার না পেয়ে নিজের কাঁধেই বসালেন অন্তঃসত্ত্বা স্ত্রীকে (ভিডিও)

হাসপাতালে চেয়ার না পেয়ে নিজের কাঁধেই বসালেন অন্তঃসত্ত্বা স্ত্রীকে (ভিডিও)

স্ত্রী সন্তান সম্ভবা। স্বামী তাকে নিয়ে গেছেন হাসপাতালে। বসার কোনো চেয়ার পাওয়া না যাওয়ায় নিজে নিচু হয়ে চেয়ারের মতো বসে পড়েন স্বামী। আর তার ওপর বসে ছিলেন সেই নারী। হাসপাতালের ক্যামেরার ধরা পড়া এমন মানবিক ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এ দম্পতি কারা তা জানা না গেলেও আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলো থেকে জানা যায়, চীনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় শিচুয়ান প্রদেশের একটি হাসপাতালে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই দম্পতি হাসপাতালে আসার পর অনেকের কাছে চেয়ার চেয়েও পাননি। পরে তার স্ত্রীর কষ্ট হচ্ছে দেখে নিজেই চেয়ারের মতো করে হাসপাতালের মেঝতে বসে পড়েন ওই স্বামী। পরে স্বামীর ঘাড়ের ওপর বসে পড়েন ওই নারী।

এ ঘটনা হাসপাতালের সার্ভিলেন্স ক্যামেরায় ধরা পড়ে। পরে কেউ এ ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। স্ত্রীর প্রতি স্বামীর এমন ভালোবাসার দৃশ্য দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমের নেটিজেনরা প্রশংসায় ভাসাচ্ছেন তাকে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com