বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৫:৫৮ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু বিপিএলের পর্দা উঠবে আজ

বঙ্গবন্ধু বিপিএলের পর্দা উঠবে আজ

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। প্রস্তুত মঞ্চ। এরপরই জমকালো আয়োজনে পর্দা উঠবে বঙ্গবন্ধু বিপিএলের। নেয়া হচ্ছে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থাও। বিকেল ৫টা ২৫ মিনিটে শুরু হবে উদ্বোধনীর আনুষ্ঠানিকতা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭টা ২০ মিনিটে মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে উদ্বোধন করবেন এবারের বিপিএলের। আর অনুষ্ঠানের অন্যতম চমক, সালমান খান আর ক্যাটরিনা কাইফের নাচ দিয়ে শেষ হবে জমকালো এই আয়োজন।

ভিন্ন রূপে চিরচেনা মিরপুর শের ই বাংলা স্টেডিয়াম। খেলা নয়, আতশবাজি আর রঙ্গিন আলোর ঝলকানিতে ছেয়ে যাবে হোম অব ক্রিকেট। শেষ মুহূর্তের প্রস্তুতিতে সব কিছু নিপুণভাবে ফুটিয়ে তোলার চেষ্টা।

মঞ্চ মাতাবেন দক্ষিণ এশিয়ার রঙ্গিন পর্দার বড় তারকারা। সালমান-ক্যাটরিনা-জেমস-মমতাজদের পারফরম্যান্সে মন্ত্রমুগ্ধ হবে দর্শকরা। মাঠের পূর্ব গ্যালারির সামনে করা হয়েছে মূল মঞ্চ। স্টেডিয়ামের প্রতিটি প্রান্ত থেকে দর্শকদের অনুষ্ঠান দেখার সুযোগ দেয়ার জন্য মঞ্চের চারপাশে থাকবে ১০টি বড় জায়ান্ট স্ক্রিন।

অনুষ্ঠানের মূল আকর্ষণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধন করবেন বিপিএলের। সরকার প্রধানের নিরাপত্তা নিশ্চিতে নেয়া হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা।

দর্শকদের জন্য স্টেডিয়ামের গেট খোলা হবে বিকেল ৩টায়। বিকেল সাড়ে ৫টার বন্ধ হবে দর্শকদের জন্য স্টেডিয়ামের প্রবেশদ্বার। এরপরেই শুরু হবে মূল আয়োজন। যা শুরু করবেন মইদুল ইসলাম খান ডি রকস্টার। রেশমি মির্জার পর মঞ্চ মাতাবেন জেমস। এরপর কিংবদন্তী মমতাজ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন বঙ্গবন্ধু বিপিএলের। আতশবাজির পর, একে একে মঞ্চে আসবেন সনু নিগম, কৈলাশ খের, সালমান খান ও ক্যাটরিনা।

মঞ্চ প্রস্তুত। হয়েছে মহড়াও। অপেক্ষা এখন পর্দা ওঠার।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com