রবিবার, ০২ অগাস্ট ২০২০, ১২:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুর বাসীকে অগ্রিম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন হুমায়ুন কবির পাটোয়ারী-সময়ের ধারা হক্কানি উলামায়ে কেরামের নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে – বাবুনগরী বঙ্গবন্ধু কে কটূক্তি : চবি শিক্ষকের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা ! সেপ্টেম্বরে স্কুল খুললে ডিসেম্বরেই সমাপনী জঙ্গি হামলার আশঙ্কা, পুলিশের সব ইউনিটকে সতর্ক করে চিঠি করোনায় দেশে নতুন মৃত্যু ৩৭ জনের ঈদের আসছে সরকার মিডিয়া ভিশনের প্রযোজনায় নাম বললে চাকরী থাকবেনা লক্ষ্মীপুরে উম্যান এন্ড চাইল্ড এ্যাডভান্সমেন্ট সোসাইটি(ওয়াকাস)এর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন সেরা হোটেল রিসোর্ট নির্বাচিত ওয়েস্টিন ঢাকা, প্যালেস লাক্সারি রিসোর্ট ও জালালপুর ইকো রিসোর্ট লকডাউনের ফলে চবি ক্যাম্পাসে কমেছে করোনা সংক্রমণ !
বাসাভাড়া দিতে না পারায় গৃহবধূকে ‘গণধর্ষণ’

বাসাভাড়া দিতে না পারায় গৃহবধূকে ‘গণধর্ষণ’

রাজধানীর আশুলিয়ায় বাসাভাড়া পরিশোধ করতে না পারায় স্বামীকে আটকে রেখে গার্মেন্টস শ্রমিক এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত বাড়ির মালিক মো. কালামকে পুলিশ গ্রেপ্তার করলেও বাকিরা পলাতক রয়েছে।

পুলিশের দেওয়া তথ্য মতে, গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। গতকাল বুধবার ভুক্তভোগী নারী থানায় মামলা দায়ের করেছেন।

ধর্ষণের শিকার ওই গৃহবধূর অভিযোগ, তিনি মো. কালামের বাড়ির একটি কক্ষে ভাড়া থেকে ডিইপিজেডের একটি পোশাক কারাখানায় কাজ করেন। গতকাল রাতে পরিবহন চালক স্বামী ও তিনি নিজ কক্ষেই ছিলেন। রাত ১২টার দিকে বাড়ির মালিক কালাম ও তার পাঁচ সঙ্গী বাসায় আসেন। এ সময় তারা ডিসেম্বর মাসের ২ হাজার টাকা বকেয়া ভাড়া চান।

ওই গৃহবধূর অভিযোগ, কারখানায় তাদের বেতন পরিশোধ করা হয়নি বলে বাড়ির মালিককে জানান। কিন্তু মালিক কালামের দুই সহযোগী তার স্বামীকে পাশের কক্ষে আটকে রাখে। পরে জোরপূর্বক তার স্বর্ণের চেইন, চুরি, কানের দুল ও নাকের ফুল খুলে নেয় তারা।

ভুক্তভোগী ওই নারী আরও জানান, এরপর তিনজন তার হাত-পা চেপে ধরে ও বাড়ির মালিক তাকে ধর্ষণ করে। এর পর বাকি তিনজন ধর্ষণ করে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সেলিম রেজা বলেন, ‘বাসাভাড়া দিতে না পারায় স্বামী আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রধান আসামি কালামকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com