রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৮:২৯ পূর্বাহ্ন

চট্টগ্রাম বিভাগেও শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত আরিফুল ইসলাম সরদার

চট্টগ্রাম বিভাগেও শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত আরিফুল ইসলাম সরদার

মো.আলাউদ্দীনঃ

চট্রগ্রাম বিভাগেও এবার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাচিত হয়েছেন মো.আরিফুল ইসলাম সরদার। ২০১৯ সালে ২১টি বিভিন্ন ক্যাটাগরির মধ্যে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে তিনি চট্রগ্রাম বিভাগে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হন।

সোমবার (২৭ জানুুয়ারী) সকালে শ্রেষ্ঠ শিক্ষক, শিক্ষিকা, কর্মকর্তা, কর্মচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠানের বাছাই কমিটির সভাপতি ও চট্রগ্রাম বিভাগীয় কমিশনার মো.আবদুল মান্নান এবং সদস্য সচিব প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের চট্রগ্রাম বিভাগীয় উপপরিচালক মো. সুলতান মিয়া স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে বিভাগে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ঘোষণা করা হয়। গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার শুক্তা গ্রামের মৃত আ.স.ম মঈনুদ্দীন সরদার ও মৃত মমতাজ বেগমের ছেলে আরিফুল ইসলাম সরদার ১৯৯৭ সালে যশোর জিলা স্কুল থেকে এসএসসি, ১৯৯৯ সালে যশোর ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইচএসসি, ২০০৪ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা-পানি ও পরিবেশ বিভাগ থেকে অনার্স এবং ২০০৫ সালে মাস্টার্স পাস করার পর বিসিএস প্রশাসন ২৯তম ব্যাচের মাধ্যমে চাকুরী জীবনে যোগদান করেন। তাঁর সহধর্মিনী মিথিলা জাহান নীপা নোয়াখালী জেলা জজ আদালতের সিনিয়র সহকারী জজ।
মো. আরিফুল ইসলাম সরদার বলেন, পিতা মরহুম আ.স.ম মঈনুদ্দীন সরদার দীর্ঘ ৩০ বছর গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি মীড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। আদর্শ শিক্ষক হিসেবে তিনি ১৯৯৭ সালে জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হন। বাবার আদর্শ বুকে লালন করেই শিক্ষার মানোন্নয়নে কাজ করছি। তিনি বলেন, শিক্ষার্থীদের শিক্ষার মানোন্নয়নই হলো শিক্ষার সর্বোৎকৃষ্ট পন্থা।

উল্লেখ্য, ২০১৯ ও ২০১৮ সালে নোয়াখালী সদর উপজেলায় প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসারও (ইউএনও) নির্বাচিত হয়েছিলেন তিনি। মো.আরিফুল ইসলাম সরদার ২০১৭ সালের ১১ মে নোয়াখালী সদর উপজেলায় নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছিলেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com